• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

উৎসব মুখর পরিবেশে বিডিজেএ’র ফ্যামিলি ডে উদযাপন   

আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৭

ঢাকাস্থ বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট এসোসিয়েশনের (বিডিজেএ) ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা অবধি গাজীপুরের পূবাইলে আপন ভূবন রিসোর্টে এই ফ্যামিলি ডে উদযাপিত হয়। এতে বিডিজেএ'র সদস্যদের সঙ্গে বাবা-মা, স্ত্রী ও সন্তানরা অংশ নেন। দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে তিন প্রজন্মের সম্মেলন ঘটে। সকাল ৭টায় সেগুনবাগিচা থেকে যাত্রা শুরু পিকনিক স্পটে পৌছায় ৯ টায়। পরে দুপুর গড়িয়ে সন্ধ্যা পরে রাতে ঢাকায় আসে পিকনিকের বাসগুলো। শিশুদের দৌড় প্রতিযোগিতা দিয়ে আয়োজন শুরু শেষ হয় র‌্যাফেল ড্র দিয়ে। মাঝে অনুষ্ঠিত হয় কাওয়ালী গানের আসর।

সংগঠনের সভাপতি তারিকুল ইসলাম মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব সৈকতের সঞ্চালনায় পুরো আয়োজনে সদস্য, তাদের স্ত্রী ও সন্তানদের জন্য একাধিক ক্রীড়া প্রতিযোগিতা ছিল। পরে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা। এছাড়াও ছিল আকর্ষণীয় র্যাফেল ড্র। প্রত্যেক সদস্যদের পুরস্কৃত করার পাশাপাশি অতিথি হিসেবে সকল বাবা-মায়ের হাতেও পুরষ্কার তুলে দেয়া হয়।

ফ্যামিলি ডে আয়োজক কমিটির আহ্বায়ক মাহবুব জুয়েল ও সংগঠনের সভাপতি তারিকুল ইসলাম মাসুম অংশগ্রহনকারী এবং পৃষ্ঠপোষক হিসেবে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

ফ্যামিলি ডে ২০২৪ বিডিজেএর উপদেষ্টা ও বিসিসিআই এর পরিচালক নিজাম উদ্দিন, বিডিজেএর উপদেষ্টা আবু জাফর সূর্য, বিডিজেএর নজরুল ইসলাম মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গলাচিপা উপজেলা কল্যাণ সমিতির ফ্যামিলি ডে উদযাপন
সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত
X
Fresh