• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪০
সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত
ছবি : আরটিভি

রাজধানীর মিরপুরে তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি ডে পার্কে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৪০০ সাংবাদিক ও তাদের পরিবার সদস্য মিলে অন্তত ৮০০ জন অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউরো-বাংলা বিল্ডার্সের চেয়ারম্যান হাজী মোহাম্মদ আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন ডিএসইসির সভাপতি মামুন ফরাজী। ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ (ডিইউজে) বিভিন্ন সংগঠনের নেতারাও আমন্ত্রিত অতিথি হিসেবে এ সময় কুশল বিনিময় করেন।

ফ্যামিলি ডে-তে অংশগ্রহণকারী সাংবাদিক ও পরিবার সদস্যরা দিনভর আনন্দময় সময় কাটান। এ ছাড়া বাবা-মায়ের সঙ্গে আসা ছোট শিশুরা বিভিন্ন রাইডে অংশ নিয়ে আনন্দ উদযাপন করে।

অনুষ্ঠানে দুপুরের খাবারের পর ছিল সাংস্কৃতিক পর্ব- র‌্যাফেল ড্র অনুষ্ঠান। র‌্যাফেল ড্র সঞ্চালনা করেন দৈনিক বাংলাদেশে আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান বাবু ও ডিএসইসির সাবেক সাধারণ সম্পাদক সুমন ইসলাম।

র‌্যাফেল ড্র শুরুর আগে বক্তব্য প্রদান করেন ডিএসইসির সভাপতি মামুন ফরাজী। এ ছাড়াও ইউরো-বাংলা বিল্ডার্সের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির জনসংযোগ কর্মকর্তা আরিফ রহমান শিবলী।

তিনি বলেন, ইউরো-বাংলা বিল্ডার্সের মাননীয় চেয়ারম্যান হাজী মোহাম্মদ আনোয়ার হোসেন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় উনি এ সুন্দর অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। তবে তিনি এ অনুষ্ঠানের সাফল্য কামনা করেছেন। আপনাদের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

আরিফ রহমান শিবলী আরও বলেন, বাংলাদেশের সাংবাদিকদের সবচেয়ে বড় এ সংগঠনের পাশে ইউরো-বাংলা বিল্ডার্স এখন যেমন রয়েছে ভবিষ্যতেও ঠিক একইভাবে পাশে থাকবে।

এ সময় তিনি ইউরো-বাংলা বিল্ডার্স অ্যান্ড টেকনোলজির চেয়ারম্যান হাজী মোহাম্মদ আনোয়ার হোসেনের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

এরপর র‌্যাফেল ড্র পুরস্কার বিতরণ শুরু হয়। এতে ১৩৫ জন সদস্য বিভিন্ন পুরস্কার জেতেন। র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার ছিল ৩২ ইঞ্চি রঙিন টেলিভিশন। এ ছাড়া বিশেষ পুরস্কার ছিল অভ্যন্তরীণ ফ্লাইটের বিমান টিকেট।

উল্লেখ্য, ইউরো-বাংলা বিল্ডার্স অ্যান্ড টেকনোলজি ছাড়াও প্রাণ, ইগলুসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত ছিল।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএসইসির সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর
X
Fresh