• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নানান আয়োজনে লস এঞ্জেলসে সরস্বতী পূজা

আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৬
লস এঞ্জেলসে সরস্বতী পূজা
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রর লস এঞ্জেলস শহরে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির উদ্যোগে নানান আয়োজনের মধ্য দিয়ে বিদ্যার দেবী সরস্বতীর পূজা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি অমর হালদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্চয় ঘোষের পরিচালনায় হলিউড খ্যাত লস এঞ্জেলসের লিটল বাংলাদেশে ২০২৪ সালের সার্বজনীন পূজা অত্যন্ত জাঁকজমকপূর্ণ ও সুন্দর পরিবেশে সম্পন্ন করেন সংগঠনের নেতৃবৃন্দ ও ভক্ত-অনুরাগীরা। সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের পরিচালক সুবর্ন নন্দী তাপস ও সহসভাপতি বিপুল চৌধুরীসহ আরও অনেকে।

এতে জাতীয় শিল্পী পঙ্কজ দাসের তৈরি পূজা মণ্ডপ সবার দৃষ্টি আকর্ষণ করেছে। পুরোহিত ড. কমলেন্দু গাঙ্গুলি সব ধর্মের মানুষের জন্য প্রার্থনা করে সরস্বতীর পূজা সম্পন্ন করেন।

এ সময় উপস্থিত ছিলেন লস এঞ্জেলসের বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কনসাল এস এম খুরশীদ আলম, যুক্তরাষ্ট্র যুবলীগের ক্যালিফোর্নিয়া শাখার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক রাহীব নুর প্রমুখ।

পূজার ফাঁকে সঙ্গীত পরিবেশন করেন অমিত ঘটক, অঞ্জলি ঘটক ও শ্রেষ্ঠা সাহাসহ উপস্থিত আরও কয়েকজন। এছাড়া নৃত্য পরিবেশন করেন লুনা ভৌমিক, ছোটদের গল্প শুনিয়েছেন ছোট্টমণি আরিত্রা চৌধুরী, শব্দযন্ত্র পরিচালনা করেন শিশির দাস ও মি ডেভিড। অনুষ্ঠান উপস্থাপনা করেন সংগঠনের সহসভাপতি
বিপুল চৌধুরী এবং সুধা নন্দী।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবনূরকে নিয়ে যে মন্তব্য করলেন পূজা
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
‘ধর্ম মানেই পূজা করতে হবে বা নামাজ পড়তে হবে, এমনটা আমি মানি না’
X
Fresh