• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘ম্যান ফর ম্যান’ সংগঠনের ঈদসামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
  ৩০ এপ্রিল ২০২২, ১৫:১৮
ছবি: সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বাটইয়া ইউনিয়নে ২০০ অসহায় পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে সমাজসেবী সংগঠন MAN FOR MAN!

২০১৬ সালে যাত্রা শুরু করে MAN FOR MAN সংস্থাটি। প্রতিষ্ঠার শুরু থেকে সংগঠনটি সমাজে বিভিন্ন উন্নয়নমূলক কাজের পাশাপাশি, সমাজে অসহায় হতদরিদ্র মানুষদের নিয়ে কাজ করে।

বিশেষ করে ২০২০ সালে মহামারি করোনা ভাইরাসে মানুষ যখন ঘরবন্দি, তখন এই সংস্থার সদস্যরা পুরো উপজেলাজুড়ে তাদের কার্যক্রম পরিচালনা করেছে ১ হাজার পরিবারের নিয়মিত খাবারসহ যাবতীয় প্রয়োজন মিটিয়েছে। সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবু ফাহাদের সঙ্গে কথা বলে জানা গেছে, সংস্থার সব সদস্যই ছাত্র। ছাত্ররা একত্রিত হয়ে এই সামাজিক কাজগুলো করে থাকে এবং তিনি সমাজের বৃত্তবানদের আহ্বান করেন অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন শাহীনের সঙ্গে কথা বলে জানা যায়, তবে এ রকম সংস্থা পুরো উপজেলাজুড়ে একটাও নেই। তিনি বলেন, এই সংস্থা বৃহত্তম নোয়াখালীর মধ্যে একটি স্থান দখল করার ক্ষমতা রাখে।

ঈদসামগ্রী বিকরণ কার্যক্রম উদ্বোধন করেন ওটারহাট আফীফ একাডেমির প্রতিষ্ঠাতা ও সংস্থার প্রধান উপদেষ্টা জনাব আবু নাছের এবং বাটইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন শাহীন। উক্ত অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবু ফাহাদ সাধারণ সম্পাদক আবদুল আজিজসহ সংস্থার সদস্যরা।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
X
Fresh