• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

হাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১৩:৫৩
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
ছবি : আরটিভি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে হাবিপ্রবি মজার স্কুল।

সোমবার (২৫ মার্চ) বিকেলে হাবিপ্রবি স্কুল মাঠে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সার্বিক সহযোগিতায় হাবিপ্রবি ‘মজার ইস্কুল’ কর্তৃক আয়োজিত এ কার্যক্রমে প্রায় ১২০ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে সেমাই, চাল, চিনিসহ ঈদ সামগ্রী প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। আরও উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ড. মো. মাহাবুব হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী অধ্যাপক মিজানুর রহমান, আইভি রহমান হলের হল সুপার প্রফেসর আদিবা মাহজাবিন নিতু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান বলেন, আমরা যে বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকি তা হলো আমাদের ছেলে মেয়েগুলো ভালো সিজিপিএ ও ভালো মানুষ হওয়ার জন্য এসব মানবিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে সমাজের কল্যাণে এগিয়ে আসবে। আমি মনে করি, মানুষ হওয়ার ক্ষেত্রে হাবিপ্রবি ‘মজার ইস্কুল’ অনেক বড় একটা ক্ষেত্র। যেখান থেকে মানবিক দিকগুলো ফুটে উঠবে এবং পরবর্তী জীবনে তা বাস্তবায়ন করবে।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবি ছাত্রলীগের নেতৃত্বে আকাশ-মিঠু
ভাঙা পা নিয়ে হাবিপ্রবি কেন্দ্রে পরীক্ষা দিলেন মাহাবুব 
গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় হাবিপ্রবি কেন্দ্রে বহিষ্কার ১ 
গুচ্ছ ভর্তি পরীক্ষা গ্রহণে প্রস্তুত হাবিপ্রবি 
X
Fresh