Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ক্যানসার আক্রান্ত মায়ের জন্য মানবিক আবেদন

ক্যানসার আক্রান্ত মায়ের জন্য মানবিক আবেদন
সিফাত ই নুসরাত জাহান

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ যদি এ কথাটি সত্য হয়ে থাকে তবে আপনার, আমার একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে এক মমতাময়ী মায়ের জীবন। ছবিতে যাকে দেখতে পাচ্ছেন, তিনি ঢাকার মোহাম্মদপুর নিবাসী সিফাত ই নুসরাত জাহান, বয়স ৪০ বছর। বর্তমানে তিনি মরণব্যাধি ক্যানসার রোগে আক্রান্ত। তাঁর যথাযথ চিকিৎসার জন্য কেমোথেরাপি, রেডিওথেরাপি ও বড় সার্জারির প্রয়োজন।যার জন্য দরকার প্রায় ১০ থেকে ১২ লাখ টাকা।

সিফাতের পরিবারের একার পক্ষে তা কোনভাবেই সম্ভব না। আর সবচেয়ে বড় কথা তিনি একজন সিঙ্গেল মাদার। তার ১১ বছরের একটি ছেলে রয়েছে। ছেলেটি বর্তমানে কওমি মাদরাসায় অধ্যয়নরত। তাঁর আত্মীয়-স্বজনেরা সামান্য কিছু অর্থে এতোদিন চিকিৎসা চালিয়ে গেলেও এখন আর সম্ভব হচ্ছে না। তাই আপনাদের কাছে এই সাহায্যের আবেদন করা হয়েছে। আপনাদের একটু সহায়তায় হয়তো তিনি আবার সুস্থ হয়ে উঠতে পারেন।

পৃথিবীর আলো-বাতাস, প্রকৃতি ও মানুষের সঙ্গে আরও কিছুদিন বেঁচে থাকতে পারবেন তিনি। আসুন সিফাত ও তার একমাত্র ছেলেকে খুশি রাখতে একটু সাহায্যের হাত বাড়িয়ে দেই। সাহায্য পাঠাতে পারেন মৌসুমি সরকার এবি ব্যাংক, ময়মনসিংহ সদর শাখা। সঞ্চয়ী হিসাব নাম্বার ৪০৩০-৬৫০৬৬৬-৩১৭ এই অ্যাকাউন্টে। অথবা বিকাশ পার্সোনাল- ০১৮৪০৮১৯৩০৮ এই নম্বরে।

টিএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS