Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২১, ১৭:০২
আপডেট : ২৮ মে ২০২১, ১০:৩১

অপরূপ এই দ্বীপে ঘুরে বেড়ালেই বেতন পাবেন ৮৮ লাখ টাকা!

অপরূপ এই দ্বীপে ঘুরে বেড়ালেই বেতন পাবেন ৮৮ লাখ টাকা!
অপরূপ এই দ্বীপে ঘুরে বেড়ালেই বেতন পাবেন ৮৮ লাখ টাকা!

যে সকল মানুষ ঘুরতে পছন্দ করেন তাদের জন্য এই সময়টা খুবই কষ্টের। করোনাভাইরাসের জন্য দীর্ঘদিন ধরে কোথাও ঘুরতে যেতে পারছেন তারা। অনেকে আবার পরিকল্পনা করে রেখেছেন করোনা দূর হলেই বের হবেন। ঘুরতে গেলে টাকা খরচ হবেই। তবে সবচেয়ে ভালো হয় কোনো দ্বীপে ঘুরতে গিয়ে সেই দ্বীপের দেখাশোনার চাকরি করা। তাও বেতন ৮৮ লাখ টাকা।

বৃহস্পতিবার (৬ মে) সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য। ক্যারিবিয়ান অঞ্চলের বাহামাস’র মতো জায়গায় দ্বীপ দেখাশোনার চাকরি। ব্যক্তি মালিকানাধীন দ্বীপটির দেখাশোনা করার জন্য বছরে ৮৮ লাখ টাকা বেতন দেয়া হবে। ঘুরে বেড়ানোর সঙ্গে বিশাল অঙ্কের অর্থও আয় হবে।

বেশ কিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পোলো অ্যান্ড টুইড ওয়েবসাইটে চাকরির খবরটি প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে, দ্বীপটি দেখাশোনার জন্য অভিজ্ঞ এক দম্পতির প্রয়োজন। এ জন্য বছরে প্রায় ৮৮ লাখ টাকা বেতন দেয়া হবে। তবে দম্পতিকে ন্যাপেলস, ফ্লোরিডা এবং বাহামাসে থাকা মালিকের বাড়িগুলোও দেখাশোনা করতে হবে।

আরও জানানো হয়েছে, দম্পতিকে কর্মঠ হতে হবে। ঘরের কাজ এবং রান্নায় পারদর্শী হলে আরও ভালো। এছাড়া তাদের সুযোগ সুবিধা হিসেবে চিকিৎসা সেবা ও গাড়ি থাকবে। সপ্তাহে সোমবার থেকে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডিউটি করতে হবে। গত ২৮ এপ্রিল চাকরির খবরটি প্রকাশ করা হয়েছে ওয়েবসাইটে।

এসআর/পি

RTV Drama
RTVPLUS