• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

৬০ বছর আগের প্রেমিকার চিঠি দেখে স্বামীকে হত্যার চেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫৮
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা ইয়ালটা
ছবি : সংগৃহীত

৬০ বছর আগে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক ব্যক্তি। সেই সময় প্রেমিকা তাকে একটি চিঠি (পোস্টকার্ড) পাঠিয়েছিলেন। কিন্তু বিপত্তি ঘটে ৬০ বছর পর, যখন তার বৃদ্ধা স্ত্রী তা দেখতে পান। প্রেমিকার পাঠানো সেই পোস্টকার্ড দেখতে পেয়ে তার ৭১ বছর বয়সী স্ত্রী ইয়ালটার তাকে হত্যার চেষ্টা চালিয়েছেন।

এমন খবর দিয়েছে সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট। দ্য ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, ওই পোস্টকার্ড দেখার পর ওই বৃদ্ধা এতটাই ক্ষিপ্ত হন যে তিনি স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছেন। ইয়ালটার নামের ওই বৃদ্ধা ফ্লোরিডার বাসিন্দা।

দ্য ইন্ডিপেনডেন্ট আরও জানায়, বৃদ্ধার স্বামীই পুলিশ ডেকে অভিযোগ করেন তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে ‘খুবই খারাপ’ অবস্থায় দেখতে পান। তার শরীরের বিভিন্ন স্থানে কাঁটাছেড়া ও কামড়ের চিহ্ন দেখতে পান। ওই সময় বৃদ্ধের শরীরের বিভিন্ন জায়গা থেকে রক্ত বের হচ্ছিল বলেও প্রতিবেদনে বলা হয়।

এদিকে ফ্লোরিডার নর্থ মিয়ামি বিচ পুলিশ বিভাগ জানায়, সাবেক প্রেমিকার সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গেলে ষাটের দশকে তিনি ইয়ালটারকে বিয়ে করেন। ইয়াল্টার সঙ্গে তার বিবাহ হয়েছিল ৫২ বছর আগে। হামলার কথা স্বীকার করে ওই বৃদ্ধার স্বামী জানিয়েছেন, তিনি তার ৬০ বছর আগের প্রেমিকার কাছ থেকে একটি পোস্টকার্ড পান। যা দেখতে পেয়ে তার স্ত্রী ক্ষুব্ধ হয়ে ওঠেন।

মোবাইল ফোনে ওই হামলার কিছু অংশ ধরা পড়েছে বলে জানিয়েছে পুলিশ। আদালতে এই নারীর বিরুদ্ধে হত্যাচেষ্টা, বৃদ্ধের ওপর হামলাসহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে। এছাড়া স্বামীর সঙ্গে কোনো ধরনের যোগাযোগ না করতে নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া প্রসিকিউটররা জানিয়েছেন, ৭১ ব্ছর বয়সী বৃদ্ধা ইয়ালটার স্বীকার করেছেন, তিনি তার স্বামীর ফোন কেড়ে নিয়েছিলেন ও হামলা চালিয়েছিলেন।

ইয়ালটারের আইনজীবী জানিয়েছেন, তার মক্কেলের বিরুদ্ধে পুলিশ হত্যা চেষ্টার মামলা করেছে। যার মাধ্যমে অতিরিক্ত করা হয়েছে। কারণ হামলায় তার স্বামী খুব বেশি আহত হননি। তাকে অনেকটা জোর করেই হাসপাতালে নিয়ে গেছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • যুক্তরাষ্ট্র এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের সঙ্গে খেলার কারণ খোলাসা করলেন পাপন
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
যুক্তরাষ্ট্র ও চীনের উচিত অংশীদার হওয়া, শত্রু নয়: শি জিনপিং
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
X
Fresh