• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আইসক্রিমের দাম মাত্র ৭০ হাজার টাকা, কিন্তু কী আছে এতে? (ভিডিও)

লাইফস্টাইল ডেস্ক

  ২৩ জুলাই ২০২১, ১২:৩৯
‘সোনার’ আইসক্রিম

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আইসক্রিমের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি তৈরি করেছেন অভিনেত্রী এবং ইউটিউবার শেহনাজ ট্রেজারি। অবাক করার বিষয় হলো আইসক্রিমটির দাম মাত্র ৭০ হাজার টাকা। এখন প্রশ্ন জাগছে মনে, এ আইসক্রিমে কী আছে?

শেহনাজের ইউটিউব চ্যানেলটি ইতোমধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশ্বের বিভিন্ন অঞ্চলে ঘুরে বেড়ান। আর সেই সব অঞ্চলে ঘুরে বেড়ানোর ভিডিও পোস্ট করেন চ্যানেলে। এছাড়াও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনও করে থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি শেহনাজের চ্যানেলে একটি আইসক্রিম দেখানো হয়। দুবাই ঘুরতে গিয়েছিলেন। সেখানে একটি আইসক্রিম পার্লারে ‘ব্ল্যাক ডায়মন্ড’ আইসক্রিম খান। জানানো হয় আইসক্রিমটি পৃথিবীর সবচেয়ে দামি এবং এতে হজম হওয়ার মতো সোনার গুঁড়ো রয়েছে। এছাড়াও রয়েছে জাফরান, ব্ল্যাক ট্রাফল। তবে এসবের বাইরে থাকা অন্যান্য উপাদানগুলোর বিষয়ে জানাতে চাননি আইসক্রিম নির্মাতারা। আইসক্রিমটি শেহনাজকে খেতে দেয়া হয় রূপার চামচে।

শেহনাজ আইসক্রিম মুখ দিতে দিতে প্রশ্ন করেন, সোনার কোনো পুষ্টিগুণ রয়েছ কি? আর এতেই ভক্ত-অনুরাগীরা মন্তব্যের ঝড় তুলেন। অনেকেই স্বর্ণচূর্ণের বিভিন্ন গুণের কথা জানিয়েছেন। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh