Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৯ মে ২০২১, রোজ রবিবার, বাংলা ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রবাস থেকে আসবে ঈদ করার কিছু অর্থ। আয় রোজগারের চেয়ে আজ ব্যবসা বাণিজ্যে ব্যয় বাড়ার আশঙ্কা। বৈদেশিক কাজে বা আমদানী রপ্তানীর কাজে ব্যস্ত থাকতে পারেন। আইনগত জটিলতা থেকে রক্ষা পেতে কোনো আইনজীবীর সাহায্য লাভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সফল হওয়ার জন্য বন্ধুর সাহায্য দরকার। পৃথিবীতে সেই সফল যার সাহায্যকারী বন্ধুর সংখ্যা বেশি। চাকরিজীবীরা পাবেন বকেয়া বেতন বা বোনাস। আয় রোজগারে ব্যবসায়ীরা সফল হবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মক্ষেত্রে সফল হবেন। স্বাধীন পেশায় নতুন নতুন কাজের সুযোগ আসবে। পদস্থ কর্মকর্তার সাথে সু-সম্পর্কের কারণে অপ্রত্যাশিত কিছু সুযোগ লাভের আশা। পিতার সাথে চলতে থাকা সকল মনমালিন্য দূর হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): তকদির ও রিজীকদাতার উপর বিশ্বাস ও আস্থা থাকলে অবশ্যই সফল হতে সক্ষম হবেন। জীবনের সকল বাধা বিপত্তি ব্যার্থতা মূহুর্তেই দূর হয়ে যাবে। আয় রোজগারের চেষ্টায় বিদেশে সফল হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট): আজ সকল প্রকার ঝুঁকিপূর্ণ কাজ থেকে সাবধান। রাস্তাঘাটে ঘটতে পারে অনাকাঙ্খীত ঘটনা, পরিস্থিতি বুঝে আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। পুরনো পাওনাদারের টাকা পরিশোধ করার স্বদিচ্ছাই যথেষ্ট। শেয়ার ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। ব্যাংক ঋণ এর ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত ভোগাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): অংশিদারী ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত আয় রোজগার হওয়ার আশা। সাংসারিক জীবনে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর জন্য ঈদের কেনাকাটা করতে পারেন। আজ ব্যবসায় লাভের মুখ দেখা সম্ভব।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মস্থলে আজ নিজের ধৈর্য্য ও সহ্য শক্তির পরীক্ষা দিতে হবে। সহকর্মী কারো উৎপাত আপনার কাজকে বাধাগ্রস্ত করবে। আপনি মুখফুটে তা বলতে না পারলে ক্ষতি আপনারই। বাতের ও পেটের পীড়া থেকে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সৃজনশীল নির্মাতাদের কিছু অভিনব কাজের সুযোগ আসবে। প্রেম ভালোবাসায় পরস্পরের প্রতি বিশ্বাস ও আস্থা খুব প্রয়োজন। সন্তানের জন্য ঈদের কেনাকাটা অনলাইনেই করার চেষ্টা করুন। সন্তানকে নিয়ে মার্কেটে যাবেন না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): পরিবারের সকলের জন্য কেনাকাটা করতে হবে। সাংসারিক ক্ষেত্রে কিছু প্রত্যাশা পূরণ হতে চলেছে। গৃহের জন্য কোনো মূল্যবান যন্ত্রাংশ ক্রয় করতে পারেন। আত্মীয়দের সাহায্য সহযোগিতা পেতে পারেন। মায়ের কাছ থেকে ঈদের উপহার লাভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দক্ষতা দিয়েই আজ অসম্ভবকে সম্ভব করতে পারবেন। অনলাইন যোগাযোগ ও অনলাইন প্রকাশনা বিষয়ে সফলতা আসবে। ছোট ভাই বোনের জন্য কেনাকাটায় অর্থ ব্যয় করার যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বাড়িতে আগমন হতে পারে আদরের শ্যালক-শ্যালিকার। আত্মীয়-স্বজন সকলকে নিয়ে ইফতারীর আনন্দটুকু উপভোগ করতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আজ অর্জিত হবে মুনাফা। ব্যবসায়ীক বেচাকেনা বৃদ্ধির কারনে লাভের আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আপনার নেওয়া সময় উপযোগী সিদ্ধান্তগুলোই সঠিক হিসেবে প্রমাণিত হবে। গ্রহাবস্থান বলবান থাকাতে অনলাইন ব্যবসা বাণিজ্যে আসবে কাঙ্খীত সাফল্য। শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতা কাটিয়ে সকল কাজে সফল হওয়ার দিন।

এনএস

RTV Drama
RTVPLUS