Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৮ এপ্রিল ২০২১, ১৩:৪৪
আপডেট : ২৮ এপ্রিল ২০২১, ১৩:৫৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৮ এপ্রিল ২০২১, রোজ বুধবার, বাংলা ১৫ বৈশাখ ১৪২৮

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

সংসার জীবনে ফিরে পাবেন হারানো আনন্দ। অংশিদারী ব্যবসায় হবে লাভ। তবে দুপুরের পর ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। পুরনো পাওনাদারদের তাগাদা বৃদ্ধি পেতে শুরু করবে। হঠাৎ অসুস্থ হয়ে পড়তে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):

কাজের লোকের উপর বিশ্বাসের কারণে আজ ঠকতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে অনৈতিক পন্থা অবলম্বন ভালো নয়। অনৈতিক সম্পর্কের জন্য অর্থ হানির ভয়। বিকাল থেকে ব্যবসায় দেখা দেবে জটিলতা। দাম্পত্য অশান্তিতে পুড়তে পারে গৃহসুখ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন):

নিজের সৃজনশীলতাকে কালের স্রোতে হারানো ঠিক নয়। নিজের মেধা বুদ্ধিকে খাটিয়ে সৃষ্টিশীল কর্মগুলোকে চালিয়ে যেতে হবে। দুপুরের পর হঠাৎ করেই কিছু উটকো ঝামেলা এসে হাজির হবে। আয় রোজগারে দেখা দেবে বাধা-বিপত্তি। অনৈতিক সম্পর্ক আর্থিকভাবে ভোগাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):

পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র কাজে ব্যস্ত থাকতে পারেন। দুপুরের পর প্রেম ভালোবাসা হয়ে যাবে পানশে। সন্তানের উপর হতে পারেন ক্ষিপ্ত ও বিরক্ত। শৈল্পিক কাজে প্রতারিত হওয়ার ভয়।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট):

বিদেশ থেকে কোনো সুযোগ পাওয়ার আশা। অনলাইন কেনাকাটায় পেতে পারেন বিশেষ কোনো ছাড়। মিডিয়ার কাজে বা সাংবাদিকতার সুযোগ আসবে। দুপুরের পর পারিবারিক জীবনে অকারনে ভুল বুঝাবুঝি দেখা দেবে। কোনো আত্মীয়র রহস্যজনক আচরনে হবেন ব্যাথিত।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর):

ব্যবসায়ীক বকেয়া বিল আদায়ে তাগাদা দিতে হবে। সঞ্চয়ের চেষ্টা সফল হতে পারে। দুপুরের পর থেকে যোগাযোগে পড়বেন জটিলতায়। ইন্টারনেটের ধীরগতি বা পাসওয়ার্ড সংক্রান্ত জটিলতায় অর্থ উত্তোলনে বাধা। বস্ত্র ব্যবসায়ীদের লোকশান গুনতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):

জীবনের কঠিন বাস্তবতার সম্মূখীন হতে হবে। প্রিয় মানুষগুলোর আচরনে কষ্ট পেতে পারেন। আপনার অদম্য মনোবলের কারনে আবার ঘুড়ে দাঁড়াবেন। দুপুরের পর আয় রোজগারে বাধা। অহেতুক দেখা দেবে মানসিক অশান্তি। সঞ্চিত ধনের হানির ভয়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):

আজ ব্যয় যোগ প্রবল। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হতে পারবেন। তবে দূরের যাত্রায় সতর্ক। দুপুরের পর থেকে মানসিক অবস্থা ভালো যাবে না। ভুল বুঝাবুঝি বা শারীরিক অসুস্থতা আপনাকে ভোগাবে। দাম্পত্য কলহ এড়িয়ে চলতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):

সাফল্য লাভের জন্য আজ বন্ধু বা শুভাকাঙ্খীদের সাহায্য পাওয়ার আশা। আর্থিক ক্ষেত্রে অগ্রগতির যোগ প্রবল। বকেয়া কিছু বেতন বা বিল আদায়ে সফল হতে পারবেন। দুপুরের পর ব্যয় বৃদ্ধি। জীবন সাথীর হাতে তুলে দিতে হবে প্রাপ্ত সব টাকা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি):

সকল প্রকার অনৈতিক চিন্তা মুক্ত থাকতে হবে। পিতার মানসম্মান হানি হয় এমন কাজ থেকে সাবধান। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য পাওয়ার আশা। দুপুরের পর থেকে বকেয়া বেতন লাভে জটিলতা। বন্ধুর দ্বারা হতে পারেন প্রতারণার শিকার।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভার্চুয়াল ক্লাসের মাধ্যমে নিজের পড়াশোনা চালিয়ে যেতে হবে। উচ্চ শিক্ষার স্বপ্ন যেনো জীবন থেকে হারিয়ে না যায়। দুপুরের পর কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাথে দেখা দেবে ভুল বুঝাবুঝি। আর তার ফলে কর্মহানির ভয় থেকে যাচ্ছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):

সকল প্রতিকূলতার বিরুদ্ধে সংগ্রাম করে জয়ী হতে হবে। ঋণের বোঝা সম্ভব হলে কমিয়ে নিন। দুপুরের পর থেকে ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে বাধা। উচ্চ শিক্ষার কোনো সুযোগ থেকে হতে পারেন বঞ্চিত।

এনএস

RTV Drama
RTVPLUS