logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে

২৬ মার্চ ২০২১ থেকে ১ এপ্রিল ২০২১

বৃহস্পতি, শনির মকরে সহাবস্থান। বুধের কুম্ভ রাশিতে অবস্থান ও ১ এপ্রিল মীন রাশিতে গমন। রবি শুক্রর মীন রাশিতে সহাবস্থান ও শুক্রর তুঙ্গী । মঙ্গলের বৃষ রাশিতে রাহুর সাথে সংযোগ। ইউরেনাসের মেষ রাশিতে স্থিতি ও রাহু কেতুর যথাক্রমে বৃষ ও বৃশ্চিক রাশিতে তুঙ্গী অবস্থান। চন্দ্রর সিংহ, কন্যা তুলা ও বৃশ্চিক রাশিতে গোচর ও বিভিন্ন গ্রহের দৃষ্টি সম্পর্ক সকল রাশির জাতক-জাতিকার জন্য শুভাশুভ ফলাফল বয়ে আনবে।

আসুন জানার চেষ্টা করি বছরের ১৩শ সপ্তাহ কি কি পরিবর্তন নিয়ে আসতে চলেছে ১২ টি রাশির জাতক-জাতিকার জীবনে

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): সপ্তাহর শুরুতেই প্রেম ভালোবাসা দেবে আনন্দ। প্রেমিকাকে দেখতে ছুটে যেতে পারেন বহু দূর। শিল্পী ও কলাকুশলীদের হঠাৎ করেই কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্তানকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। মধ্যভাগে আয় রোজগারের জন্য অধীনস্থ কর্মচারী ও সহকর্মীদের সাহায্যের প্রয়োজন। কাজের ক্ষেত্রে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। গোপন শত্রুতা কমে আসবে। অসুস্থতা ও মানসিক দুর্বলতা কেটে যাবে। শেষার্ধে দাম্পত্য ক্ষেত্র সুখ শান্তিতে ভরে উঠবে। অংশীদারি ও যৌথ ব্যবসায়ীদের আয় রোজগারের সুযোগ বাড়তে থাকবে। শেষ দিকে পাওনাদারের সাথে কোনো সমঝোতা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে অর্থ হানির ভয়। মানসিকভাবে অস্থির ও আতঙ্কিত থাকতে হবে। ব্যাংক থেকে চরম পত্র পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহর শুরুতেই গৃহস্থালি জীবনে মা এর সাহায্য লাভের আশা। বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্য লাভের সময়। ভূমি আবাসন লাভ ও গ্রহ পরিবর্তনে ব্যস্ত থাকতে পারেন। সপ্তাহর মধ্যভাগে সৃজনশীল পেশাজীবীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। নতুন কোনো প্রেম ভালোবাসা আপনার হৃদয়কে মোহিত করতে পারে। সন্তানের উশৃঙ্খলতার রাশ টানতে হবে। ভালো না লাগলে ভালোবাসার সম্পর্ককে জোর করে বয়ে বেড়ানো ভালো নয়। শেষার্ধে কর্মস্থলে সতর্ক থাকবেন। গোপনীয়তা বজায় না রাখতে পারলে নিজেই কারো চক্রান্তের জালে জড়িয়ে যাবেন। অনৈতিক প্রেম ভালোবাসার কারণে আর্থিকভাবে লোকসানের ভয়। শেষ দিকে দাম্পত্য ক্ষেত্রে অস্থিরতা ভুল বোঝাবুঝি ও সন্দেহ বৃদ্ধি পাবে। অংশীদারি ব্যবসার অবসান হতে চলেছে

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহর শুরুতেই ছোট ভাই-বোনের বিবাহ শাদীর আয়োজনে ব্যস্ত হতে পারেন। সাংবাদিক গণমাধ্যম ব্যক্তি ও লেখক সাহিত্যিকদের সম্মাননা লাভের যোগ। মধ্যভাগে পারিবারিক ক্ষেত্রে চলতে থাকা বিরোধের অবসান হবে। কর্মস্থলে আপনার প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। পদস্থ কর্মকর্তার সহায়তায় নতুন দায়িত্ব লাভের যোগ। শেষার্ধে সৃজনশীল কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। নতুন নতুন কাজের সাথে যুক্ত হতে পারেন। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ প্রবল। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের জন্য দূরে যেতে হবে। সপ্তাহর শেষ দিকে রোগাক্রান্ত হতে পারেন। সংক্রমণ থেকে সতর্ক হতে হবে। কর্মস্থল সহকর্মীদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে হবে।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): সপ্তাহর শুরুতেই গৃহে শ্বশুর শাশুড়ির আগমন হতে চলেছে। সামাজিক রাজনৈতিক ও সাংগঠনিক অনুষ্ঠানে নিমন্ত্রিত হবেন। শ্যালক-শ্যালিকার বিবাহের আয়োজন করতে ব্যস্ত হবেন। বকেয়া ব্যবসায়ীক বিল আদায় হওয়ার যোগ। মধ্যভাগে আপনার বৈদেশিক যোগাযোগে লাভবান হবেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সুবর্ণ সুযোগ লাভ। অনলাইনে আশানুরূপ বেচাকেনা করতে পারবেন। সাংবাদিকতার পেশাকে চ্যালেঞ্জ হিসেবে নিতে পারেন। সপ্তাহর শেষার্ধে আত্মীয় স্বজনের সাহায্য লাভ। হঠাৎ করেই ভূমি স্থাবর ক্রয় করার যোগ। আয় রোজগারের ক্ষেত্রে সাফল্য লাভের সময়। পরিবারের সকল সদস্যদের সাহায্য পাবেন। শেষ দিকে প্রেম ভালোবাসায় প্রতারিত হতে পারেন। হঠাৎ করে প্রেমের এ প্রতারণা মেনে নেওয়া হবে কঠিন। অসুস্থ হয়ে পড়ার ভয়।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট) : শুরুতেই আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। তবে সাংসারিক জীবনে কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। অসুস্থতা ও মানসিক অস্থিরতা ধীরে ধীরে কেটে যাবে। সপ্তাহর মধ্যভাগে বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে কৌশল প্রয়োগ করতে হবে। কারো কাছে কোনো ধরনের কমিটমেন্ট করার আগে ভালো ভাবে যাচাই করে নিন। প্রশাসনিক কাজে রহস্যময় নিয়োগ বাণিজ্যের সুযোগ পাবেন। শেষার্ধে যোগাযোগে সফল হতে পারবেন। কাজের ক্ষেত্রে চলতে থাকা বাধার কালো মেঘ ধীরে ধীরে দূর হয়ে যাবে। বৈদেশিক কোনো যোগাযোগে ভালো সংবাদ লাভের আশা। সপ্তাহর শেষ দিকে সাংসারিক অশান্তি বিষয়ে সতর্ক থাকুন। গৃহে আগত কোনো আত্মীয়র ওপর প্রচণ্ড বিরক্ত হতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টেম্বর): দূর দেশ গমনের সুযোগ দিয়েই হবে সপ্তাহর শুরু। আর্থিক ক্ষেত্রে জীবন সাথীর জন্য অর্থ ব্যয়। বিদেশ যাত্রার জন্য কিছু অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে। সপ্তাহর মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সাথে সাথে আপনার সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। অসুস্থতা কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। শেষার্ধে বকেয়া অর্থ আদায়ের চেষ্টা হবে সফল। হোটেল মোটেল ও খাদ্য ব্যবসায় লাভবান হবেন। সঞ্চয়ের চেষ্টায় অগ্রগতির আশা। সপ্তাহর শেষ দিকে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। তবে কোনো আত্মীয়র কারণে গৃহে অশান্তির আশঙ্কা দেখা দেবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা অনলাইন ব্যবসায় ক্ষতিগ্রস্ত হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): সপ্তাহর শুরুতে বড় ভাই-বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ব্যক্তিজীবনে বন্ধু বান্ধবের সাহায্য সহযোগিতা পাওয়ার আশা। কোনো বন্ধুর বিবাহশাদীতে অংশ নেওয়ার সুযোগ আসতে চলেছে। মধ্যভাগে দূরের যাত্রার যোগ প্রবল। কাজের প্রয়োজনে দূরে যাওয়ার ক্ষেত্রে অবশ্যই সংক্রমণ থেকে হতে হবে সতর্ক। প্রবাসীদের দেশে আগমনের ক্ষেত্রে বাধা বিপত্তির আশঙ্কা। শেষার্ধে কর্মস্থলে উন্নতির সুযোগ আসবে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারবেন। জীবন সাথীর সাথে অহেতুক ঝগড়া বিবাদ না করাই উত্তম। শেষ দিকে আর্থিক অবস্থা ব্যয় বহুল হতে পারে। ব্যবসায়ীদের ছোট খাটো অর্ডার লাভের যোগ। সাংগঠনিক ক্ষেত্রে সম্মানিত হতে পারবেন।

বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর): সপ্তাহর শুরুতেই প্রভাবশালী রাজনৈতিক নেতার সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয় থাকার কারণে নতুন পদ পদবি লাভের যোগ প্রবল। পিতার সাহায্য পাবেন। নিজেদের মধ্যকার মতানৈক্য ধীরে ধীরে কমে আসবে। মধ্যভাগে চাকরিজীবীদের আয় রোজগারে অগ্রগতির সময়। ব্যবসায়ীক ভাবে নতুন সুযোগ সুবিধা পেতে চলেছেন। ঠিকাদারি ব্যবসায় কাঙ্ক্ষিত কাজের কার্যাদেশ লাভের সময়। বন্ধুর সাহায্য পাবেন। সপ্তাহর শেষার্ধে দূরের যাত্রায় অগ্রগতি। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ অব্যাহত থাকবে। প্রবাসী ভাই-বোনের কাছ থেকে কিছু অর্থ লাভের আশা। শেষ দিকে মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। শারীরিকভাবে দুর্বল থাকতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): পদবি সপ্তাহর শুরুতে বিদেশে হতে পারেন সম্মানিত। ধর্মীয় ও আধ্যাত্মিক চেতনায় মগ্ন থাকতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ। উচ্চ শিক্ষার জন্য কোনো ভাষা সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। মধ্যভাগে কর্মস্থলে অগ্রগতির যোগ। সরকারি চাকরির চেষ্টায় প্রভাবশালী ব্যক্তির তদবির লাভের আশা। রাজনৈতিক সামাজিকভাবে সম্মান মর্যাদা বৃদ্ধির ক্ষেত্রে দেখা দেবে গোপন শত্রুতা। পিতার সাথে কোনো বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। সপ্তাহর শেষার্ধে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। বড় ভাই-বোনের বিবাহ শাদীর অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। শেষ দিকে আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। অনাকাঙ্ক্ষিত ব্যয় বৃদ্ধি আপনাকে ভোগাতে চলেছে।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): সপ্তাহর শুরুতে রাস্তাঘাটে দুর্ঘটনার আশঙ্কা প্রবল। বাড়িতে পাওনাদারের আগমনের কারণে কোনো বিরূপ পরিস্থিতির উদয় হতে চলেছে। আইনগত জটিলতা থেকে হতে হবে সাবধান। মধ্যভাগে ভাগ্য সহায় হতে পারে। জীবিকার জন্য বা শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে বিদেশি অর্থ লাভের আশা। ধর্মীয় আধ্যাত্মিক ভ্রমণের সুযোগ পেতে পারেন। শেষার্ধে কর্মস্থলে অগ্রগতির আশা। সরকারি চাকুরেদের কর্মক্ষেত্রে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সাথে কাজের বিষয়ে মতানৈক্যে জড়িয়ে পড়তে পারেন। শেষ দিকে ব্যবসায়ীক অর্থ লাভের ক্ষেত্রে জটিলতা দেখা দেবে। পাওনা টাকা পাওয়ার জন্য বল প্রয়োগ করতে হতে পারে। বন্ধুর দ্বারা কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): সাংসারিক জীবনে প্রেম ভালোবাসায় সপ্তাহর শুরু ভরে উঠবে। জীবন সাথীকে নিয়ে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের সপ্তাহর শুরুতেই বিয়ের পিঁড়িতে বসার যোগ প্রবল। নব দম্পতিরা ছুটির মৌসুমকে উপভোগ করতে পারেন। মধ্যভাগে পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। ব্যাংক ঋণ সংক্রান্ত ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। পুরোনো কোনো দেনা পাওনার জেরে যেতে হবে কারাগারে। শেষ দিকে খুব প্রভাবশালী কারো সহায়তায় এ প্রতিকূল পরিস্থিতি থেকে উত্তোরণ হবে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির চূড়ান্ত প্রস্তুতি নিতে ব্যস্ত হতে পারেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রায় দেখা দেবে বাধা। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে দেখা দেবে জটিলতা। পদস্থ কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। রাজনীতিতে অবমূল্যায়নের শিকার হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): শুরুতেই শারীরিক অবস্থা ভোগাতে পারে। কারো সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়াটা হবে বোকামী। নিজের রাগ ও জেদই এ সপ্তাহে আপনার বড় শত্রু। কাজের লোক বা কর্মচারীর সাথে ঝামেলা দেখা দেবে। মধ্যভাগে আর্থিক অবস্থা ভালো হয়ে উঠবে। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতির আশা। সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাবেন। অংশীদারি কাজের ক্ষেত্রে আপনাকে আরো বেশি সতর্ক হতে হবে। সপ্তাহর শেষার্ধে আর্থিক সঙ্কটের কারণে কিছু ঋণ নিতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাঙ্ক্ষিত লাভের আশা কম। কোনো আত্মীয়র শারীরিক অবস্থার উন্নতি হবে। পুলিশ প্রশাসনের সাহায্য প্রয়োজন হয়ে পড়বে। সপ্তাহর শেষ দিকে আপনার বৈদেশিক বাণিজ্যে জটিলতা বাড়বে। বিদেশ যাত্রার ক্ষেত্রে স্বাস্থ্যগত ঝুঁকির আশঙ্কা প্রবল। ধর্মীয় কাজের জন্য দূরে কোথাও যেতে পারেন।

এম

RTV Drama
RTVPLUS