• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দিনটি কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৬ মার্চ ২০২১, ০৮:২৮
How will the day go?
দিনটি কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার

৬ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অপ্রত্যাশিত ঝুঁকি নেওয়ার দুষ্ট প্রবণতা থেকে বেড়িয়ে আসতে হবে। কে কী বললো না বললো তা বিচার না করে, আপনার বিবেক বিবেচনা প্রসূত সিদ্ধান্তকে বেছে নিন। ঋণ করে কিছু করা কখনোই ঠিক নয়। বরং তাতে দৈন্যদশা বাড়ে।

আরও পড়ুন : অল্প বয়সে বিয়ে করার যত উপকারিতা

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আজ দাম্পত্য জীবনকে সুখী ও সমৃদ্ধশালী করতে হবে। জীবনে সাথীর প্রতি সুন্দর ও প্রেমপূর্ণ ব্যবহারই এর প্রধান অস্ত্র। অংশীদারী ব্যবসা বাণিজ্যে লাভবান হবেন। তবে বিশ্বাস রাখতে হবে প্রতিটি ক্ষেত্রে। সফলতা আসবেই।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আজ মানসিক অস্থিরতাকে কাটিয়ে উঠতে হবে। তাড়াহুড়া বা রাগ জেদ কমাতে ব্যর্থ হলে কর্মস্থলে সহকর্মী বা অধীনস্ত কর্মচারীদের সাথে দেখা দেবে জটিলতা। শারীরিক অবস্থার উন্নতিতে প্রয়োজন মনের জোর। অনৈতিক চিন্তা-ভাবনা আপনার ক্ষতির কারণ হয়ে উঠবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : প্রেম ভালোবাসার বিচারে দিনটি মধ্যম। ভালোবাসা পেতে হলে আপনাকে কখনো কখনো হতে হবে কৌশলী। কারও উপর অধিক নির্ভরশীলতা শিল্পকর্মে আপনাকে ভোগাবে। সন্তানের সাথে কোনও কারণে দেখা দেবে মনমালিন্য। শিক্ষাক্ষেত্রে পিছিয়ে পড়তে পারেন।

আরও পড়ুন : ছেলেদের উজ্জ্বল ত্বকের জন্য পাঁচ কৌশল

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : পারিবারিক জীবনে উপভোগ করুন প্রতিটি সাফল্য। বিগত কয়েক বছরের তুলনায় বর্তমানে সময় ভালো যাবে। আর্থিক সকল জটিলতা কাটিয়ে প্রত্যাশা পূরণের পথে আরেক ধাপ এগিয়ে যাবেন। নিজের গৃহ আবাসনের স্বপ্ন পূরণের সময়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : অনলাইনের দুনিয়ায় নিজেকে এর উপযুক্ত করে গড়তে হবে। হাতে হাতে যখন স্মার্ট ফোনের যুগ, তখন আপনি কেন পিছিয়ে থাকবেন। নিজের জন্য একটি স্মার্ট ফোন ক্রয় করে নিন। বৈদেশিক যোগাযোগ তরাম্বিত হবে। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : পৃথিবীতে আর্থিক স্বচ্ছলতা একটি বড় সত্য। আপনার টাকা না থাকলে লোকে আপনার গুণের কদর করবে না। আর্থিকভাবে আজ লাভবান হবেন। তবে সঞ্চয় বৃদ্ধির প্রচেষ্টা যেন বন্ধ না হয়। আয়ের চাকা সচল রাখতে ব্যবসা বাণিজ্যে আরও বেশি মনোনিবেশ করতে হবে।

আরও পড়ুন : প্রেমিকা না থাকার সুবিধা, আপনারও জানা প্রয়োজন

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আজ সাফল্য পেতে হলে পরিশ্রম করতে হবে প্রচুর। ব্যবসায়ীদের আরো বেশী কৌশল ও উপস্থিত বুদ্ধির প্রয়োগ প্রয়োজন। এ জগতে আপনি যা বিক্রয় করতে চান তা সুন্দর মোড়কে বিক্রয় করলেই সঠিক মূল্য পাবেন। কর্মস্থলে হতে হবে উদার মনমানসিকতার।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : কর্মজীবনে সাফল্য পেতে হলে মাঝেমধ্যে দূরে যেতে হয়। আজ কাজের সূত্রে দূরে যাওয়ার যোগ প্রবল। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি মাঝে মধ্যে আপনার পরিকল্পনাগুলোকে এলোমেলো করে দেবে। প্রবাসীদের স্বপ্ন পূরণের সময়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ব্যবসা ও চাকরি ক্ষেত্রে আজ আয় রোজগার বৃদ্ধির দিন। সকল ক্ষেত্রেই সফল হতে প্রয়োজন বন্ধুর সাহায্য। বন্ধুহীন পথ হয় বন্ধুর। প্রতি পদে মোকাবেলা করতে হয় বাধা আর বিপত্তির।

আরও পড়ুন : হাতের চামড়ায় ভাঁজ পড়া থেকে মুক্তি নিন

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কর্মই ধর্ম। আপনি যে কাজই করেন না কেনো তা বড় হোক বা ছোট, শতভাগ নিষ্ঠার সাথে করতে হবে। চাকরিজীবীদের পরিশ্রম করতে হবে। অযথা অলস সময় পার করলে আপনি পিছিয়ে পড়বেন। শিক্ষকদের নিজের যোগ্যতা প্রমাণ করতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ভাগ্যের হাতের ক্রীড়নক না হয়ে দুর্ভাগ্যকে জয় করতে চেষ্টা করতে হবে। আর তার মূল অস্ত্র হচ্ছে ঈশ্বর প্রেম ও পরিশ্রম। জীবীকার ক্ষেত্রে দিনটি হতে পারে শুভ পরিবর্তনের। কর্ম দিয়ে ভাগ্যকে পরিবর্তন করতে হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩০ ফেব্রুয়ারি : ইতিহাসে যে দিনটি মাত্র একবারই এসেছিল
X
Fresh