logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০২ মার্চ ২০২১, ১৭:০৩
আপডেট : ০২ মার্চ ২০২১, ১৭:১১

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৩ মার্চ ২০২১ রোজ বুধবার বাংলা ১৮ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সর্বদা নিজের দুর্বলতাগুলোকে দূর করার চেষ্টা করতে হবে। বিজয়ী হওয়ার মূল মন্ত্র হলো “আমি পারবো” শব্দটিকে বার বার স্মরণ করা। কর্মস্থলে অন্যের দোষ ত্রুটি না খোঁজাই উত্তম। নিজে যা পারেন তাই করা উচিৎ। কর্মচারীদের সঙ্গে আন্তরিক হতে পারলে যে কোনো সমস্যার সমাধান করা যায়।

আরও পড়ুনঃ গোসলের সময় যে ভুল করবেন না

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): শিল্পী ও কলাকুশলীদের কাজের চেষ্টায় অগ্রগতির আশা। হঠাৎ করেই গণমাধ্যমে কাজের সুযোগ পেয়ে যাবেন। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে সততা খুব প্রয়োজন। রহস্যজনক সম্পর্কে শুধু সময় নষ্ট হয়। সন্তানের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করে তাকে বিদেশে পড়তে পাঠাতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সর্বাবস্থায় পারিবারিক সুখ শান্তি বজায় রাখতে হবে। দুষ্ট প্রকৃতির আত্মীয়স্বজন থেকে নিজে নিরাপদে থাকুন। মায়ের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে টানাপোড়ন সৃষ্টি হবে। কোনো বিষয় সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কর্মস্থলে প্রত্যাশা পূরণ করতে কোনো বড় ত্যাগ স্বীকার করতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশিক কাজের জন্য আজকের দিনটি বলবান। তথ্য আদান প্রদান ও কোনো অনলাইন সেবা পেতে আজ সফল হবেন। ছোট ভাই-বোনের উচ্চ শিক্ষার বিষয়ে চলতে থাকা দুশ্চিন্তা কেটে যাবে। প্রকাশনা, মুদ্রণ ও সাংবাদিকতার সঙ্গে জড়িত থাকলে ভালো আয়ের আশা করতে পারেন।

আরও পড়ুন : জাঙ্গিয়া নিয়ে সতর্ক না হলে পুরুষত্বহীনতা ঘটতে পারে: সমীক্ষা

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আর্থিক বিষয়ে তাড়াহুড়া করা যাবে না। ঠাণ্ডা মাথায় ভেবে চিন্তে বিনিয়োগ করতে হবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যের সঙ্গে জড়িতদের আয় রোজগার বৃদ্ধির দিন। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আজ আর্থিকভাবে হবেন লাভবান।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সকল কাজে আজ বিজয়ী হতে পারবেন। আপনার উপস্থিত বুদ্ধি ও ক্ষুরধার মেধার কারণে কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ। অংশীদারি কাজের মাধ্যমে বাড়তি আয় রোজগারের সুযোগ আসবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য লাভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): জীবন জীবিকার টানে বিদেশ যেতে পারবেন। প্রবাসী বন্ধুর কল্যাণে কোথাও কাজের ভিসা পাওয়ার আশা। আমদানি রপ্তানি বাণিজ্যে ব্যয় বৃদ্ধি আপনাকে আর্থিকভাবে বিপদে ফেলতে পারে। পুরোনো কোনো বিলের যন্ত্রণায় ভুগতে পারেন।

আরও পড়ুন : স্ত্রীকে খুশি রাখার ৭ কৌশল জেনে নিন

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আর্থিক পরিকল্পনাগুলো একের পর এক বাস্তবায়ন হওয়াতে আয় রোজগার বৃদ্ধি পেতে থাকবে। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাথে সম্পর্কের টানা পোড়ন কেটে যেতে শুরু করবে। ঠিকাদারি ব্যবসার প্রস্তুতি নিতে পারেন। কোনো বন্ধুর পূর্ণ সাহায্য লাভের আশা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মজীবনের একটি গুরুত্ব পূর্ণ দিন। আজ বিভাগীয় কোনো পরীক্ষায় আশাতীত সফল হওয়ার সুযোগ আছে। রাজনৈতিক উচ্চাভিলাষ পূরণে প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। বেকারত্বের অভিশাপ থেকে আজ মুক্ত হওয়ার দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): জীবিকার জন্য বিদেশ যাত্রার সময়। আপনার মেধা ও যোগ্যতা দিয়ে বিদেশি বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়ার আশা। ভালো কোনো সংবাদ আপনার মনোবলকে বাড়িয়ে দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক সাধনায় পরিতৃপ্তি লাভে আশা। শিক্ষা ও গবেষণার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ সকল প্রকার ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হতে হবে। বড় আকারের বিনিয়োগের ক্ষেত্রে ধীরে চলো নীতি আপনার জন্য কল্যাণকর। সাংসারিক ক্ষেত্রে ব্যক্তিগত পাওনাদারের কারণে অশান্তির আশঙ্কা। চিকিৎসার প্রয়োজনে অর্থ ব্যয় করতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সংসার জীবনে আজ আপনি সফল হবেন। জীবন সাথীর ভালোবাসা আপনাকে সকল কাজে দেবে প্রেরণা। ব্যবসায়ীক জটিলতা কাটিয়ে উন্নতির ধারায় ফিরে আসতে পারবেন। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে দেরি করাটা ঠিক হবে না।

এম

RTV Drama
RTVPLUS