• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১০:০১

২৭ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : ভালোবাসার জন্য দিনটি উত্তম। প্রিয়জনকে কাছে পাওয়ার মুহূর্তগুলো উপভোগ করুন। নিজের মধ্যকার সৃজনশীলতাকে খুঁজে বেড় করতে হবে। আপনার মধ্যকার প্রতিভাকে লুকিয়ে রাখবেন না। অভিনয় ও কণ্ঠ শিল্পীদের কাজের সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : পারিবারিক জীবনে আত্মীয়-স্বজনের সাহায্য পাওয়ার আশা। কোনো হৃদয়বান আত্মীয়ের কল্যাণে পেতে পারেন জীবীকার সন্ধান। মনের লুকায়িত প্রত্যাশা পূরণের সুযোগ পাবেন। তবে তা কাজে লাগাতে হবে আপনাকেই। মা এর দোয়া ও আশীর্বাদে আজ সফল হতে পারবেন।

আরও পড়ুন : এসব অভ্যাস থাকলে মেয়েরা আপনার কাছ থেকে ১০০ হাত দূরে থাকবে

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আপনার যোগাযোগের দক্ষতা দিয়েই আজ ব্যবসা সম্প্রসারণ করতে হবে। বিদেশ থেকে ভালো কোনো ব্যবসায়ীক অর্ডার লাভের আশা। ছোট ভাই-বোনের উন্নতিতে কোনো তদবির করতে পারেন। গণমাধ্যমে কাজের সুযোগ আপনার ভবিষ্যতকে নির্মাণ করতে সাহায্য করবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কথা ও কাজে মিল না থাকলে সমাজে আপনার গ্রহণ যোগ্যতা কমতে থাকবে। তাই ভেবে চিন্তে কথা দিতে হবে। আয়-রোজগারের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টাগুলো আপনার আর্থিক দিককে করবে সমৃদ্ধ। অনলাইনে খাদ্য পণ্যের ব্যবসা ধীরে ধীরে জমে উঠবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : নিজের মেধা ও যোগ্যতা দিয়ে আজ টিকে থাকতে হবে। আপনার মধ্যকার অমিত সম্ভাবনাকে কাজে লাগাতে চেষ্টা করুন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। অসুস্থতা ও মানসিক দুর্বলতাকে জয় করতে শিখুন। মনে রাখবেন বড় কিছু করার জন্যই আপনার জন্ম।

আরও পড়ুন : তামিমার পাসপোর্ট ও ডিভোর্স পেপারের ঠিকানা ভুয়া!

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দূরে কোনো প্রাকৃতিক সৌন্দর্য্যে হারিয়ে যাওয়ার দিন। প্রবাসীদের দিনটি হতে পারে সাফল্যের। বিদেশ যাত্রার চেষ্টা সফল হওয়ার যোগ। আজ আয়ের তুলনায় ব্যয় হবে বেশি। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় বিনিয়োগ করার সময়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : জীবনের চলার পথে নিত্য নতুন বন্ধুত্বই হলো তুলা রাশির মূল বৈশিষ্ট্য। দীর্ঘ মেয়াদী বন্ধুত্ব আপনার জন্য নয়। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু আশা করা বোকামি। আপনার জীবনে একাই আপনাকে লড়তে হবে। একক ব্যবসায়ীদের আজ ভালো কিছু আয়-রোজগারের দিন।

আরও পড়ুন : যে ভুলে প্রিয় সঙ্গীসহ অনেক কিছুই হারাতে পারেন

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা সৃষ্টিকর্তার দান। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্বের গুণে লোকে আপনার সাহায্য প্রার্থী হবে। কর্ম ক্ষেত্রে আপনার সততা ও একনিষ্ঠতা প্রশ্নাতীত হওয়ার কারণে বারবার ঝামেলা আসার পরও আজ কর্তৃপক্ষের সহায়তা পাওয়ার আশা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : ধর্মীয় কিছু কাজ কর্ম করার জন্য দিনটি উত্তম। দান খয়রাত বা সাহায্য করার মাধ্যমে নিজের আত্মাকে পরিশুদ্ধ করে নিন। জীবীকার জন্য বা উচ্চশিক্ষা অর্জনের জন্য বিদেশ যাত্রার চেষ্টায় হবেন সফল।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজ আপনার দিনটি হতে পারে অপ্রত্যাশিত ঘটনাবহুল। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। দুর্ঘটনা থেকে সাবধান। অকারণে ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে গিয়ে কিছুটা বিপদে পড়ার আশঙ্কা। দেনা-পাওনার হিসাব মেটাতে হবে দ্রুত।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ জীবন সাথীর পাশে দাঁড়াতে হবে। জীবন যুদ্ধে তিনি ক্লান্ত-শ্রান্ত এক যোদ্ধা। তার দুর্বলতা না হয়ে তার শক্তি হয়ে দাঁড়ান। ব্যবসা-বাণিজ্যে পাওয়া সুযোগগুলোকে ব্যবহার করতে পারলে অসম্ভবকেও সম্ভব করতে পারবেন।

আরও পড়ুন : মাথা ব্যথায় আর নয় পেইন কিলার, মুক্তি দিবে এই মসলা

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কর্মস্থলের প্রতিকূলতাকে কাটিয়ে বিজয়ী হতে প্রয়োজন সাহস আর ধৈর্য। সহকর্মীদের সঙ্গে চলতে থাকা ছোট ছোট মতানৈক্যগুলোকে ভুলে যাওয়ার চেষ্টা করলে আপনি সফল হবেনই হবেন। নিজের প্রতি আস্থা ও বিশ্বাস আপনাকে সকল লড়াইতে করবে সফল।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh