logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৯ ফেব্রুয়ারি ২০২১, ২৩:১৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
ফাইল ছবি

১০ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৭ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : কর্মক্ষেত্রে আজ আপনার মন বসানো কঠিন। একাধিক গ্রহর প্রতিকূলতার কারণে কাজে আগ্রহ থাকবে না। সরকারি কাজের চেষ্টায় প্রশাসনিক ব্যক্তির সাহায্য লাভের আশা ক্ষীণ। সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে পরিবর্তনের সময় এসেছে। হারানো সম্মান ফিরে পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আজ আপনাকে সকল প্রতিকূলতার বিরুদ্ধে বিজয়ী হতে হবেই। শিক্ষা ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। বারবার আসা বাধার কারণে শিক্ষাজীবন ছেড়ে কর্মজীবনের চেষ্টায় ব্যস্ত হতে পারেন। ভাগ্য উন্নতির চেষ্টায় বিদেশ যাত্রাতেও আসবে নানা রকম বাধা-বিপত্তি।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আপনি যদি ব্যাংক ঋণের বা ইএমআই’র চক্করে পড়ে থাকেন, তাহলে দিনটি আপনার জন্য খুবই কঠিন হতে পারে। বেশি লাভের আশায় করা শেয়ার মার্কেটের বিনিয়োগ আপনাকে মানসিকভাবে ভোগাবে। পাওনাদারদের ভয়ে শঙ্কিত থাকতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : ব্যবসা-বাণিজ্যে চলতে থাকা জটিলতার সমাধান আশা করতে পারেন। নতুন কোনও ব্যবসায়ীক সুযোগ যা আপনি অনেক কষ্টে যোগার করেছেন তা অল্পের জন্য হাত ছাড়া হওয়ার ভয় রয়েছে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। দাম্পত্য সুখের দিন নয়।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : কর্মস্থলে সহকর্মী বিরোধে জড়িয়ে কষ্ট পাবেন। যে কাজই করুন না কেনও তাতেই আপনার দোষ খুঁজে বেড় করবে লোকে। গোপন শত্রুতার কারণে রাজনৈতিক ও সাংগঠনিক জীবনের যবনিকা হতে চলেছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : সন্তানের শারীরিক দুর্বলতা কাটিয়ে তুলতে তাকে সময় দিন। বহুদিন ধরে স্কুল-কলেজ বন্ধ থাকায় তার মনে এর বিরূপ প্রতিক্রিয়া পড়তে শুরু করেছে। ভালোবাসার প্রতি আপনার ত্যাগ কি আপনার প্রিয় মানুষটি বোঝে? না বুঝলে সময় এসেছে নিজেকেই পরিবর্তন করার।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : পারিবারিক জীবনে আজ করতে হবে সংঘর্ষ। নিকট আত্মীয়-স্বজনের সঙ্গেই লড়তে থাকবেন। কাজে কর্মে প্রত্যাশিত ফল পেতে আপনাকে তৈরি করতে হবে নব নব কৌশল। মা বা খালা কারো শারীরিক অবনতি হতে পারে। সংসারের বন্ধন ধরে রাখতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আপনার সকল ক্ষমতাও আজ আপনাকে ভুল প্রমাণিত করতে পারে। ছোট্ট একটি কাজে আজ হতে পারেন ব্যর্থ। গণমাধ্যম-কর্মীদের কর্ম হারানোর ভয়। কর্তৃপক্ষ শুধু চাপ দিতেই থাকবে। ছোট ভাই-বোনের সাহায্য নেওয়ার প্রয়োজন হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : ব্যবসায়ীক ভাবে দিনটি মিশ্র যাবে। ব্যবসায় বেচা-কেনা বৃদ্ধি পেলেও বাকির খাতা দীর্ঘ হওয়ার আশঙ্কা। কারো সঙ্গে আজ বাকযুদ্ধে না যাওয়াই হবে উত্তম। কারণ তর্ক করে জিততে পারবেন না। সঞ্চয়ের ক্ষেত্রে আজও হতাশ হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজ আপনার সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে নিজেকে নিয়ন্ত্রণ করা। নিজের রাগ ও জেদ নিয়ন্ত্রণে ব্যর্থ হলে ঘটে যেতে পারে অনভিপ্রেত কোনও ঘটনার। একাধিক গ্রহ সমন্বয়ের ফলে নানা রকম সুযোগ আসলেও তা অধরাই থেকে যাবে। শুধু চেষ্টা করবেন কিন্তু ফল লাভ হবে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রবাসীদের দিনটি আইনগত জটিলতা থেকে কর্মক্ষেত্রে জটিলতার। দূরের যাত্রায় শুধু মাত্র অর্থ ব্যয়ই বৃদ্ধি পাবে না, সঙ্গে শ্রমেরও অপচয় হবে। ঘর ভাড়া-ইউটিলিটি বিল দিতে গিয়ে পড়তে হবে অর্থ সংকটে।। কি আর করা, জীবন তো এমনই।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আর্থিক বিষয়ে বড় ভাইয়ের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন। চাকরিজীবীদের প্রাপ্য বেতনের একটি অংশ প্রতিষ্ঠান কেটে রাখাতে খুবই রাগ হতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও তর্কে জড়াবেন না। ব্যবসায়ীদের দিনটি আয় রোজগারের হতে পারে।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS