• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১৭
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
ফাইল ছবি

৬ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : প্রতিটি কাজের ভালো-মন্দ যাচাই না করে কিছু করতে যাওয়া মানে বিপদে পড়া। পুরনো দেনা-পাওনা নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্কতার প্রয়োজন। পুলিশ প্রশাসনের কোনও বন্ধুর সাহায্য প্রয়োজন হতে পারে। ঋণ করে ঘি খাওয়ার চেয়ে না খাওয়াই শ্রেয়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : সংসার জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে সমঝোতার প্রয়োজন রয়েছে। উভয়কেই জানতে হবে নিজ নিজ গণ্ডি সম্পর্কে। এ গণ্ডি ভাঙলেই দেখা দেবে অবিশ্বাস ও আস্থাহীনতা। যা থেকে জন্ম নেবে অশ্রদ্ধা আর অসম্মান। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে ভুল বুঝাবুঝি ভোগাবে।

আরও পড়ুন : শিশুকে পর্যাপ্ত দুধ দিতে মায়ের যেসব খাবার খাওয়া জরুরি

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : কাজ কর্মে গোপনীয়তা বজায় রাখার প্রয়োজন। আপনার মেধা খাটিয়ে কোনও বুদ্ধি বেড় করলে তা আপনার মধ্যেই সীমাবদ্ধ রাখুন। অধীনস্থ কর্মচারী বা সহকর্মীদের প্রতি অন্ধ বিশ্বাসের কারণে বহু ব্যক্তি আজ পথের ভিখারি হয়ে ঘুরছে। অনৈতিক কাজকে প্রশ্রয় দেবেন না। নিজেও অনৈতিক কাজে জড়াবেন না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : অবৈধ সম্পর্ক থেকে সতর্ক হতে হবে। প্রেম-ভালোবাসার ফাঁদ পাতা ভুবনে আপনাকে প্রতিটি পদক্ষেপ খুব সতর্ক হয়ে ফেলতে হবে। রূপ আর গুণ দিয়ে কাউকে বিচার করতে গেলে ঠকতে পারেন। সন্তানের সঙ্গে মানসিক দূরত্বকে কমিয়ে আনার চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : পারিবারিক জীবনে ঘটে যেতে পারে কোনও অনভিপ্রেত ঘটনা। সাংসারিক দ্বন্দ্ব সংঘাতে মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন। প্রত্যাশিত কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। কোনও বিষয়ে অধিক প্রত্যাশার ফল ভালো নাও হতে পারে। নিজের মনের অস্থিরতা কমাতে চেষ্টা করুন।

আরও পড়ুন : ঠোঁটকে কোমল ও আকর্ষণীয় করার জাদুকরী ৫ উপায়

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে দেখা দেবে রহস্যজনক বাধা-বিপত্তি। গৃহে ছোট ভাই-বোনের সঙ্গে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল। গণমাধ্যম ব্যক্তিদেরকে প্রশাসনিক হয়রানি থেকে সতর্ক হতে হবে। কারো দ্বারা প্ররোচিত হয়ে কোনও সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সঞ্চয়ের চেষ্টায় অকারণ বাধা-বিপত্তি আপনাকে চিন্তাগ্রস্ত করতে পারে। বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। আর্থিক অবস্থা নাজুক পর্যায়ে পড়তে পারে। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় বিনিয়োগের পরিমাণ বাড়ানো ঠিক হবে না। কোনও প্রকার কমিটমেন্ট রক্ষা করতে ব্যর্থ হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : শিক্ষক ও গবেষকদের জন্য দিনটি হতে পারে ঝামেলা পূর্ণ। কাজে মন বসানো হবে কঠিন। পারিপার্শ্বিক পরিস্থিতির প্রভাব মনে পড়ার কারণে মানসিকভাবে দুর্বল থাকতে পারেন। আপনার মধ্যকার দ্বিধা দ্বন্দ্ব কাটিয়ে উঠার চেষ্টা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ আপনাকে সাবধানে চলা ফেরা করতে হবে। বৈদেশিক কাজে দেখা দেবে জটিলতা আর বাধা-বিপত্তি। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার চেয়ে আরও ব্যয় বৃদ্ধির আশঙ্কা। বিদেশ যাত্রা কোনও কারণে বাতিল করতে হবে। প্রবাসীদের ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার প্রয়োজন।

আরও পড়ুন : যে কারণে প্রথম প্রেম ভুলা যায় না

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : রহস্যজনক উৎস থেকে আয়ের সুযোগ আসবে। ব্যক্তিজীবনে রহস্যজনক কোনও ঘটনা ঘটতে পারে। সন্দেহ দূর করে কাজ করে যান। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্কের তিক্ততা বৃদ্ধির আশঙ্কা। বকেয়া অর্থ আদায়ে জটিলতা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ কর্মস্থলে কোনও প্রকার চক্রান্তের শিকার হতে পারেন। পদস্থ কর্মকর্তার দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে কোনও ভুল পদক্ষেপের কারণে কোণঠাসা হয়ে পড়ার আশঙ্কা। দুর্নাম ও বদনাম থেকে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : উচ্চ শিক্ষায় রহস্যজনক বাধার সম্মুখীন হতে হবে। বৈদেশিক বাণিজ্যে আয়ের চেয়ে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পাওয়া যাবে। ভাগ্য উন্নতির চেষ্টায় বারবার বাধা আপনার উদ্যমকে দমিয়ে দেবে।

এসআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh