logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

কেমন যাবে বৃশ্চিক রাশির সাল ২০২১?

বৃশ্চিক স্থির জল রাশি। অধিপতি গ্রহ মঙ্গল। প্রতীক বিষাক্ত বিছা। বৃশ্চিক রাশির জাতক-জাতিকার মধ্যে উদ্যমটা থাকে, তবে অপরকে এরা সহ্য করতে পারে না। বাধা বিপত্তি  উড়িয়ে দেওয়া, শত্রুকে হঠাৎ আক্রমণ করে ধ্বংস করার প্রবৃত্তি প্রবল। এ রাশির জাতক-জাতিকার মধ্যে অল্প বয়সেই আধ্যাত্মিক চেতনার উদয় হবে। নিজে কষ্ট সহিষ্ণু, অধ্যবসায়ী ও জ্ঞানী। এরা বুদ্ধিমান ও কল্পনাশক্তির অধিকারী। এ রাশির জাতক-জাতিকারা নিজের যোগ্যতা বুঝতে পারে না। বন্ধু বৎসল ও আড্ডাবাজ হিসেবে এদের পরিচিতি জগৎ জোড়া। নিজেকে চিনতে ও উপলব্ধি করতে শিখলে জাতক-জাতিকা জীবনে বিলগেটসও হতে সক্ষম।

২০২১ সালে রাশিতে কেতু শুক্রর অবস্থানের কারণে সর্বাবস্থায় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। আবেগের বশে কোনো অনৈতিক সম্পর্কে জড়িয়ে যাওয়া হবে চরম বোকামি। কারো বিপদে পাশে দাঁড়াতে গিয়ে তার সঙ্গে জীবন জড়িয়ে ফেলার আশঙ্কা থেকে যাচ্ছে।

বিভিন্ন রাশিতে গ্রহের অবস্থান ও গোচরের ফলে কেমন হতে পারে বৃশ্চিক রাশির জাতক-জাতিকার সাল ২০২১। আসুন জানার চেষ্টা করি।

শরীর স্বাস্থ্য: ২০২১ সাল বৃশ্চিক রাশির জাতক-জাতিকার জন্য শুভা শুভ মিশ্র। রাশিতে শুক্র কেতুর অবস্থান ও সেখানে মঙ্গলের দৃষ্টির প্রভাবে গুপ্ত রোগে কষ্ট পেতে হবে। জাতিকাদের শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্কতার প্রয়োজন। ব্যাক্তি ও সাংসারিক জীবনে রহস্যপ্রিয়তার কারণে ভুল বোঝাবুঝির শিকার হবেন। অনৈতিক বিষয়ে হতে হবে সতর্ক।

টাকা পয়সা:  এবছর অর্থের গৃহে বুধাদিত্য যোগের প্রভাবে আয় রোজগার বৃদ্ধি পাবে। কাজে সফলতা ও তা থেকে অর্থ রোজগারের সুযোগ বাড়বে। খুচরা ক্রয় বিক্রয়, মধ্যস্থতার কাজ বা আমদানি রপ্তানির কাজের মাধ্যম আর্থিক উন্নতি হবে। সঞ্চয়ের সুযোগ পাবেন। আত্মীয় কুটম্বর সঙ্গে সম্পর্কের উন্নতি আশা করা যায়।

যোগাযোগ: সকল প্রকার যোগাযোগের মাধ্যমে আপনার ভাগ্য উন্নতির বছর। প্রকাশ প্রকাশনা গণমাধ্যমে কাজ, শিল্প নির্মাণ থেকে আয় রোজগার ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের জীবনে উন্নতির সময়। কোনো অবিবাহিত ভাই বোনের বিবাহ-শাদী হবে। পাড়া প্রতিবেশীর সাহায্য পাওয়ার সুযোগ আসবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভ।  

গৃহ সুখ শান্তি ও যানবাহন: রহস্যময় গ্রহ নেপচুন ও কেতুর প্রভাবে এ বছর গৃহ সুখ শান্তির ক্ষেত্রে জটিলতাই দেখা যায়। প্রত্যাশিত বিষয় সাফল্য লাভ হলেও তা হবে রহস্যজনক কাজের মাধ্যমে। আত্মীয় ও পরিবার পরিজনের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। যানবাহন ও গৃহ সংক্রান্ত নানা ধরনের জটিল ও রহস্যময় ঘটনার সম্মুখীন হবেন।

প্রেম ভালোবাসা: প্রেম ও ভালোবাসার জন্য বছরটি তুলনামূলক ভালো যাবে। তবে বছরের মধ্যভাগের পর প্রেমে কিছু সফলতা আশা করতে পারেন। শনির দৃষ্টির প্রভাবে প্রেমে জটিলতা দেখা দেবে। সন্তানের উচ্চ শিক্ষা বিষয়ে সারা বছর জুড়েই থাকবে দুশ্চিন্তা। বিদ্যার্থী ও শিল্পীদের জন্য বছরটি খুব একটা অনুকূল নয়। সৃজনশীল কাজে বাধা আসবে।

রোগ ব্যাধি ও শত্রু: বড় কোনো ধরনের রোগব্যাধির আশঙ্কা না থাকলেও ছোট খাটো দুর্ঘটনার বছর। অস্ত্রোপচার ও অস্ত্রাঘাত থেকে হতে হবে সতর্ক। গোপন শত্রুতাকে সুন্দরভাবে দমন করতে সক্ষম হবেন। সহকর্মীদের বিশ্বাস ও আস্থা অর্জনের বছর।

জীবন সাথী: দাম্পত্য ক্ষেত্রে তুঙ্গী রাহুর অবস্থানে জীবন সাথীর বিদেশে গমন বা বিদেশে সাফল্য লাভের বছর। হঠাৎ করেই প্রবাসী কারো সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন। সকল প্রকার  বৈদেশিক ব্যবসা বাণিজ্যের জন্য বছরটি সোনায় সোহাগা। প্রবাসী বন্ধু বা ভাই এর সঙ্গে অংশীদারি কাজে সফল হবেন। তার টাকা ও আপনার মেধায় ব্যবসায় উন্নতির ধারা অব্যাহত থাকবে।

ঋণ বা নিধন: এ বছর অপঘাতে মৃত্যুর কোনো ভয় নেই। ঋণ পরিশোধ করার সুযোগ আসবে। ব্যাংক ঋণ থেকে পরিত্রাণ পেতে পারেন। ব্যবসায়ীক প্রয়োজনে কিছু টাকা ঋণ করতে হবে। ব্যাক্তি ঋণ থেকে মুক্তি লাভ। এ বছর ঝুঁকিপূর্ণ বিনিয়োগ ও শেয়ার ব্যবসায় অপ্রত্যাশিত লাভের আশা করা যায়।

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: ভাগ্য স্থানে ভাগ্য পতি ও শনি বৃহস্পতির দৃষ্টির কারণে এ বছর হতভাগ্য সকল বৃশ্চিক রাশির জাতক-জাতিকার ভাগ্য উন্নতি হবে। উচ্চ শিক্ষায় অভাবনীয় সফলতার বছর। জীবন জীবিকার জন্য বিদেশে কর্ম বা ব্যবসা বাণিজ্য আপনার জন্য শুভ। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সফল হবেন। সৃষ্টিকর্তার উপর আস্থা থাকতে হবে।

কর্মজীবন: বলবান কর্মপতির প্রভাবে এ বছর আপনার কর্মস্থলে পদোন্নতি ও কর্ম পরিবর্তনের সুযোগ আসছে। রহস্যজনক তদবিরের মাধ্যমে কাজ কর্মে অগ্রগতি হবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে বিজয়ী হতে সক্ষম হবেন।

আয় রোজগার: আয়পতি ধনস্থানে থাকাতে বছরটি আয় রোজগার বৃদ্ধির। প্রভাবশালী বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পাবেন। ঠিকাদারি বা একক ব্যবসায় উন্নতির যোগ। চাকরিজীবীদের করোনাকালে কর্তিত বেতনের অবসান হবে। আবার নতুন করে পূর্ণ বেতন লাভের যোগ। বকেয়া টাকা পয়সা আদায় করে আর্থিক অগ্রগতির বছর।

বিদেশ বাস বা ভ্রমণ: ভ্রমণ কারক শুক্র রাশিতে অবস্থান করে সৌখিন ও বিলাসী ভ্রমণের নির্দেশ করে। ব্যয়ের লাগাম টানতে সক্ষম হলেও। মাঝে মধ্যে বে হিসাবী ব্যয় করতে পারেন। প্রবাসীদের নিজের আবাসন লাভের বছর। বিদেশ যাত্রা সফল হবে।

বছরটি বৃশ্চিক রাশির জাতক-জাতিকার জন্য সাফল্যর। ব্যক্তিজীবনের ভুল বোঝাবুঝি ও পারিবারিক জীবনে রহস্যজনক ঘটনা ব্যতীত অন্য কোনো সমস্যায় ভোগান্তির আশঙ্কা কম। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ধরে রাখার চেষ্টা করতে হবে। নিজের অলসতা ও আ্ড্ডা দেওয়ার প্রবণতাকে কমালেই সাফল্য লাভ। গ্রহ প্রতিকারে ক্যাটস আই ও নারীদের কাটাছেঁড়া প্রতিরোধে রক্তপ্রবাল ধারণ করতে হবে।

২০২১ সালে সকলের সাফল্য কামনায় আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে- ০১৭১৬-৬০৮০৮২।

এম

RTV Drama
RTVPLUS