logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৫ নভেম্বর ২০২০, ২৩:১৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৬ নভেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ১১ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রবাসী হওয়ার দীর্ঘ প্রচেষ্টায় আশার আলো দেখা দেবে। প্রবাসীদের স্থায়ী নাগরিকত্ব লাভের সুযোগ বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্যুরিজম ব্যবসায়ীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। পরিবহন ব্যবসায়ী হলে বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে পারেন।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): নতুন কোনো ঠিকাদারি কাজের প্রচেষ্টায় সফল হতে পারবেন। বন্ধুর সহায়তায় আর্থিক সঙ্কটের পরিত্রাণ ঘটবে। প্রবাসী বড় ভাই-বোনের কল্যাণে স্থাবর সম্পত্তি লাভের যোগ। চাকরিজীবীদের জীবনে আজ আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে।    

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে প্রভাবশালী আত্মীয়-স্বজনের সাহায্য পাবেন। নিজের মেধা বুদ্ধি ও যোগ্যতার গুণে কর্মস্থলে সাফল্য আদায় করে নিতে পারবেন। রাজনৈতিক উচ্চাভিলাষ পূরণে একধাপ এগিয়ে যেতে পারবেন। 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজেকে বিশ্ব পর্যায়ে উন্নীত করতে হলে অবশ্যই বিদেশি ভাষার কোনো বিকল্প নেই। সময় থাকতে যে কোনো একটি বিদেশি ভাষার উপর দক্ষ করে তুলুন। জীবিকার তাগিদে বিদেশ যাত্রার সিদ্ধান্ত হবে সময়োপযোগি। শিক্ষক বা গুরুজনের সাহায্য নিন। দ্রুত এগিয়ে যেতে পারবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : দিনটি শারীরিক ঝুঁকির। রাস্তা ঘাটে চলাফেরার সময় সাবধানে থাকতে হবে। কারো সঙ্গে কোনো প্রকার ঝামেলায় না জরানোই ভালো। পাওনাদারের টাকা পরিশোধ করার ক্ষেত্রে তৎপর না হলে ভবিষ্যতে আইনগত জটিলতায় জড়িয়ে যাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দাম্পত্য জীবনে আসবে সুখ শান্তি। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা প্রবল। অংশীদারি ব্যবসায় সফল হতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে সফলতা আসবেই। সকল কাজ কর্মে নিজের জীবন সঙ্গীর পরামর্শ নিতে পারেন। মান অভিমান ভুলে সংসারের প্রতি আরো বেশি দায়িত্ববান হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২অক্টোবর): নিজের মধ্যকার পশুত্বকে দমন করতে না পারলে একদিন মনুষ্যত্ব হারিয়ে ফেলবেন। অনৈতিক কাজকর্ম থেকে সব সময় দূরে থাকতে হবে। সহকর্মীদের সঙ্গে চলতে থাকা সকল সমস্যার ধীরে ধীরে সমাধান হতে থাকবে। শারীরিক অসুস্থতাকে জয় করে কর্ম জীবনে সফল হতে পারবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): প্রেম ভালোবাসার আহবানকে অস্বীকার করা অসম্ভব। তবে এ প্রেমের মদিরা যেন আপনাকে অনৈতিক কোনো সম্পর্কে জড়িয়ে না ফেলে। বিদ্যার্জনের মনমানসিকতা না থাকলে জগতের কাছ থেকে কিছুই শিখতে পারবেন না। সন্তানের মন জয় করতে হবে। তার বন্ধু হয়ে পাশে দাঁড়াতে হবে।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): মায়ের স্নেহ মমতাকে মূল্য দিতে হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে হলে অনেক ত্যাগ স্বীকার করতে হবে। স্থাবর সম্পতি লাভের সুযোগকে কাজে লাগান। আজ যানবাহন ও আবাসন লাভের দিন। নিজের অপূর্ণ প্রত্যাশাগুলো পূরণে আপনি সফল হবেনই হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের একটি অনলাইন পোর্টাল তৈরির চেষ্টায় সফল হবেন। প্রযুক্তির এ পৃথিবীতে সফল হওয়ার একমাত্র মূল মন্ত্র অনলাইনে আপনার কার্যক্রম। ছোট ভাই-বোনের জন্য ব্যয় করতে হবে কিছু অর্থ। তাদের ভবিষ্যৎ নির্মাণে আপনার নিরন্তর প্রচেষ্টা সফল হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিক ক্ষেত্রে সফল হতে পারবেন। ব্যবসা বাণিজ্যে সকল প্রকার বাধা বিপত্তি দূর করতে পারবেন। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে হবে। সামাজিক কোনো আপ্যায়নে অংশ নেওয়ার সুযোগ আসবে। রেস্তোরা ব্যবসায় সফল হওয়ার সুযোগ আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): সকল প্রতিবন্ধকতাকে নিজের তারুণ্য দিয়ে জয় করতে সক্ষম হবেন। সফল হবেন সকল কাজে। কর্মজীবনে আপনার দক্ষতা ও যোগ্যতার বিনিময়ে পদোন্নতি লাভের সুযোগ আসবে। বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে।

এম

RTV Drama
RTVPLUS