logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০১ নভেম্বর ২০২০, ২১:১৬

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল
২ নভেম্বর ২০২০, সোমবার; বাংলা ১৭ কার্তিক ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অর্থ নিয়ে চলতে থাকা সকল দুশ্চিন্তা এক ঝটকায় দূর হয়ে যাবে। বহুদিন পর  মনের মতো খরচ করার মতো দু-হাত ভর্তি অর্থ পকেটে আসবে। ব্যবসা বাণিজ্যে আপনার বুদ্ধি কৌশলের প্রয়োগে আজ লাভের মুখ দেখতে পারবেন। বাচ্চা-কাচ্চা সহ বাহিরে খেতে গেলে মন্দ হয় না। এতে সাংসারিক সুখও বৃদ্ধি পাবে। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): দিনটি হতে পারে জীবনের সফল একটি দিন। শুভ চন্দ্রর প্রভাবে মনের সকল প্রত্যাশা পূরণ হবে। আয় রোজগারের ক্ষেত্রে হবেন সফল। কর্মজীবনে আজ শুধু সফলই হবেন না, হবেন বিজয়ী। বিদেশে যাওয়ার বহুদিনের প্রত্যাশা পূরণ হবে। তবে হঠাত রেগে যাওয়ার প্রবণতাকে নিয়ন্ত্রণ করতে হবে। তা না হলে ঘটতে পারে অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা।  

মিথুন রাশি (২১ মে-২০ জুন): জীবনের সকল পত্যাশা যখন পূর্ণ হয় তখন জীবন হয়ে ওঠে প্রশান্তিময়। হটাৎ করেই বিদেশ যাওয়ার সুযোগ চলে আসবে। দীর্ঘদিন ধরে চলতে থাকা মামলায় আজ অবশ্যই বিজয়ী হবেন। সংসারের সুখ শান্তি ধরে রাখতে সকলের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। হবে কিছু বাড়তি ব্যয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ বৈদেশিক উৎস থেকে ধন লাভের যোগ। বিপদের এ দিনে প্রবাসী কোনো বন্ধু বা বড় ভাই বোন পাশে এসে দাঁড়াবে। ব্যবসা বাণিজ্যে পেতে পারেন প্রত্যাশিত লাভ। রপ্তানিতে নিজের মেধাকে কাজে লাগিয়ে সফল হবেন। পাবেন সম্মান ও মর্যাদা। তবে কোনো বন্ধুর দ্বারা প্রতারণার আশঙ্কা কিন্তু থাকছেই।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কর্মজীবনে যত বাধা বিপত্তিই আসুক না কেনো,আজ আপনাকে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। বিদেশী প্রতিষ্ঠানে চাকরির চেষ্টায় সফলতা আসবেই আসবে। প্রবাসী পিতার সাহায্য হয়তো আপনার সকল দুঃখ কষ্ট দূর করে দেবে। কর্মক্ষেত্রে প্রশিক্ষণের জন্য আসবে ইউরোপে যাওয়ার সুবর্ণ সুযোগ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): বিদেশী ভাষা বা বিদেশী ধর্মর প্রতি আগ্রহ আকস্মিক ভাবেই আসতে পারে। গবেষণা মূলক কাজের জন্য পেতে পারেন বিদেশে সম্মান ও মর্যাদা। নিজের মধ্যকার ধর্মীয় উদারতার কারণে সকলে আপনাকে সম্মান করবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় শেষ মূহুর্ত সফলতা আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২অক্টোবর): শেয়ার বাজারে বড় ধরনের ঝুঁকি নিয়ে পেতে পারেন অনেক লাভ। ব্যবসায়ীক দেনা পাওনা পরিশোধের চেষ্টায় সফল হবেন। মৃত আত্মীয়র ভূমি স্থাবর সম্পত্তি লাভের সুবর্ণ সুযোগ আসতে পারে। রাস্তাঘাটে অহেতুক কোনো ঝামেলায় জড়িয়ে না পড়াই ভালো। বিধর্মী কারো দ্বারা ক্ষতিগ্রস্ত হতে হবে।  

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): দাম্পত্য সুখ শান্তি হয়তো ব্যহত হবে জীবন সাথীর অতিরিক্ত খাই খাই আচরণের কারণে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও চলতে থাকবে অর্থ সঙ্কট। অংশীদারি ব্যবসা বাণিজ্যে ভালো কিছু অর্থ রোজগার হবে। মানসিক চাপের কারণে জীবন সাথীর সাথে চলতে থাকবে টানাপোড়ন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): নিজের মধ্যকার লোভ লালসাকে দমন করতে না পাড়লে পুলিশি গ্রেপ্তার হয়রানির আশঙ্কা রয়েছে। অসুস্থতাকে গুরুত্ব দিতে হবে, তা না হলে ভবিষ্যতে ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্ম জীবনে বিদেশ যাওয়াকে কেন্দ্র করে হিংসুটে সহকর্মীর সাথে প্রকাশ্যে বিরোধে জড়িয়ে যাওয়ার আশঙ্কা প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রেমের ক্ষেত্রে আজ আপনি দূর্বার অজেয়। নিজের পছন্দের মানুষকে নিয়ে পাড়ি দিতে পারেন এক অজানার পথে। সন্তানের নির্দয় আচরণে হতভম্ব হতে হবে। বিশেষ করে প্রবাসী সন্তানের নিজের পছন্দে বিবাহ মেনে নিতে কষ্ট হবে।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): গৃহশান্তি ধরে রাখা কষ্টকর। পরিবারের লোকদের স্বার্থপরতার কারণে যৌথ পরিবারের বৃক্ষটি ভেঙ্গেচুরে যেতে পারে। মায়ের সকল প্রচেষ্টা হবে ব্যর্থ। নিজের উন্নতির জন্য পাড়ি জমাতে হবে সাত সমুদ্র তেরো নদীর ওপার।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): ছোট ভাই বোনের জন্য গর্বিত হতে পারবেন। প্রবাসে ভাই বোনেরা নিজ নিজ কর্মক্ষেত্রে সফল হবেন ও দেশের জন্ম সম্মান বয়ে আনবে। বিদেশি কোনো মিডিয়া থেকে পেতে পারেন কাজের সুযোগ। বৈদেশিক যোগাযোগ থেকে পাওয়া যাবে অভাবনীয় সাফল্য।   

জিএ 

RTVPLUS