smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি  

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ২৮ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৯
২৯ সেপ্টেম্বর ২০২০ রোজ মঙ্গলবার বাংলা ১৪ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক কেমন যাবে আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সম্পর্কের বন্ধনকে ছিন্ন করতে চাওয়া বড় ভাই বোনের সাথে জটিলতায় না জড়ানোই ভালো। নিজের উপর আস্থা থাকলে জিরো থেকেই আবার ঘুরে দাঁড়াতে পারবেন। ব্যবসা বাণিজ্যে বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সাহায্য পাওয়ার সুযোগ রয়েছে। কিছু বিল আদায়ের জন্য চেষ্টা করলে সফল হতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): নিজের সেরাটা দিয়েও পদস্থ কর্মকর্তার মন জয় করা সহজ হবে না। রাগে ক্ষোভে বিরক্ত হয়ে চাকরি ছেড়ে দেয়ার মতো বোকামি না করাই উত্তম। রাজনীতিতে আপনার নামে দুর্নাম রটানো হবে। নিজেকে অসহায় মনে করবেন না। সামাজিক ও রাজনৈতিক কাজ কর্ম এড়িয়ে চলাই ভালো হবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): নিজের মধ্যকার ঘুমন্ত ভাগ্যকে জাগাতে হলে আগে নিজেকে জাগতে হবে। হিনমণ্যতা পরিহার করে অহংকারকে বিসর্জন দিয়ে কাজের মাঝে ডুবে যেতে হবে। জীবীকার জন্য বিদেশ থেকে পাওয়া সুযোগকে হাতছাড়া করা ঠিক নয়। পিতার কোনো নির্দেশ অমান্য করতে যাবেন না। ঈশ্বরে ভরসা রাখুন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): ‘‘লোভে পাপ আর পাপে মৃত্যু’’ আপনার প্রতিটি বিনিয়োগের ক্ষেত্রে এ চরম সত্যটি উপলব্ধি করতে পারলে সফল হবেন। ঝুঁকিপূর্ণ কাজে আইনগত জটিলতার বিষয়টিকে মাথায় রাখতে হবে। পুরোনো পাওনাদারের সাথে ঝামেলায় জড়ানো হবে চরম ভুল। আইনগত জটিলতা থেকে দূরত্ব বজায় রাখতে হবে। 

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): আজ ব্যবসায়ীক কাজে কিছু জটিলতা মোকাবিলা করতে হবে। বিশেষ করে অংশীদারি ব্যবসায় কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে দেখা যাবে অংশীদার অনুপস্থিত। দাম্পত্য জীবনে ছোট খাটো দ্বন্দ্ব সংঘাতে না জাড়ানোই হবে উচিৎ সিদ্ধান্ত।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ব্যবসা বাণিজ্যের জটিলতাকে খুব বেশি প্রাধান্য দিতে গেলে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা প্রত্যাশা না করে নিজের লড়াই নিজেই লড়ুন। নিজের মধ্যকার রিপুগুলো আজ আপনাকে ভুল পথে পরিচালিত করতে চাইবে। সচেতন আপনাকেই হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অনাকাঙ্ক্ষিত সম্পর্কের দায় দেনা বৃদ্ধি পাবে। আপনাকে ব্ল্যাক মেইল করার সুযোগ কাউকেই দেবেন না। রোমান্টিক ও সৃজনশীল বিষয়ে আজ আপনি হবেন সফল। বহুদিনের কাঙ্ক্ষিত পুরোনো প্রেম ফিরে আসবে। সন্তানের সাথে ভুল বুঝাবুঝিতে জড়িয়ে কোনো লাভ হবে না। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): পারিবারিক ক্ষেত্রে আপনার সিদ্ধান্তকে অনেকেই মেনে নিতে অস্বীকৃতি জানাবে। যা নিয়ে আত্মীয় বিরোধেও জড়িয়ে পড়তে পারেন। নিজের সিদ্ধান্তকে যদি সময়োপযোগী মনে করেন তা বাস্তবায়নে এগিয়ে যেতে হবে। কর্মস্থলে কিছু বাধা বিপত্তি দেখা দিলেও দিনের শেষে সফল আপনি হবেনই। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ছোট ভাই বোনের রহস্যপূর্ণ আচরণে হতাশ না হয়ে নিজের মধ্যে শক্তি সঞ্চয় করুন। আত্মীয়দের কূটকৌশলের কারণে গৃহে অশান্তি দেখা দেবে। প্রতিবেশীদের সাথে ঝামেলা এড়িয়ে যাওয়াই হবে উত্তম। অনলাইনে ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে লেনদেনে সতর্ক থাকবেন। মিডিয়াতে কাজের সুযোগ আসতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বকেয়া অর্থ আদায় নিয়ে কিছু জটিলতা দেখা দেবে। দেনাদারের উপর চাপ প্রয়োগ করতে না পারলে ব্যবসায়ীক ক্ষেত্রে ঋণের বোঝা বাড়তে পারবে। আত্মীয় কুটম্বদের সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন। খুচরা ও পাইকারি ব্যবসায় লাভের আশা করতে পারেন। 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে পারলে সকল কাজেই জয় লাভ সহজ হবে। কর্মস্থলে সহকর্মীরা আপনাকে কারণে অকারণে বিরক্ত করার চেষ্টা করতে থাকবে। রহস্যজনক ব্যবসায় ভালো কিছু আয়ের সুযোগ পাবেন। দাম্পত্য ক্ষেত্রে সকল কষ্ট যন্ত্রণার অবসান আশা করা যায়।

মীন রাশি( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): বিদেশ যাওয়ার ক্ষেত্রে সফল হতে পারবেন। ব্যবসা বাণিজ্যে হঠাৎ করেই দেখা দেবে রহস্যজনক কিছু জটিলতা। আইনগত বিষয়ে আইনজীবীর দ্বারা প্রতারিত হতে পারেন। সাংসারিক প্রয়োজনের বাইরেও রহস্যজনক কিছু ব্যয় করতে পারেন। ফলে জীবন সাথীর সাথে ঝামেলা দেখা দেবে।

এম
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়