• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ অক্টোবর ২০২১, ১৬:১৭
শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা

শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা করেছে এক কিশোর। সাধারণত বিভিন্ন সিনেমায় ভয়ঙ্কর আর উদ্ভট সব ঘটনার দেখা মেলে। তবে বাস্তবের এই ঘটনা যেন হার মানিয়েছে ভয়ঙ্কর সব সিনেমার গল্পকেও। ঘটনাটি যুক্তরাজ্যের। একটি লটারি জিততে একসঙ্গে দুই বোনকে হত্যা করে ওই কিশোর।

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ওই মামলার রায় দিয়েছেন আদালত। অভিযুক্ত ওই কিশোরকে দেওয়া হয়েছে ৩৫ বছরের কারাদণ্ড।

জানা যায়, ২০২০ সালের জুন মাসে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে হত্যা করেছিল কিশোর ড্যানিয়েল হুসেন (১৯)। ড্যানিয়েলের ভাষ্যমতে, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল সে। চুক্তির শর্ত পূরণে ছয় মাসের মধ্যে ছয়জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।

সেই চুক্তি অনুযায়ী শুরু হয় ড্যানিয়েলের ভয়াবহ হত্যাযজ্ঞ। প্রথম লক্ষ্য হিসাবে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে বেছে নেয় সে। ড্যানিয়েলের বিশ্বাস ছিল, এই চুক্তি সম্পন্ন করে ছয়জনকে হত্যা করতে পারলে শয়তানের সঙ্গে যোগাযোগ করতে পারবে সে।

ড্যানিয়েল ২০২০ সালের জুন মাসে বিবা হেনরির জন্মদিনে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে লন্ডন পার্কে নিয়ে যায়। জন্মদিন উপলক্ষে সেই পার্কে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অন্য বন্ধুরা সেখানে এসে উপস্থিত হওয়ার আগেই ড্যানিয়েল ওই দুই বোনকে হত্যা করে। এরপর শয়তানের সঙ্গে চুক্তি করে নিজের রক্ত দিয়ে হুসেন লিখে, আগামী ছয় মাসে সে আরও ছয়টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে। পরবর্তীতে অন্য কোনো হত্যা করার আগেই লন্ডন পুলিশ ড্যানিয়েলকে গ্রেপ্তার করে।

পুলিশ বলছে, ড্যানিয়েল অত্যন্ত বিপজ্জনক, অহংকারী এবং হিংস্র প্রকৃতির মানুষ। ড্যানিয়েল স্বীকার করেছে, হত্যার জন্য তার কোনো অনুশোচনা নেই।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেছেন, ‘ড্যানিয়েল দীর্ঘ ৩৫ বছর কারাগারে থাকার ফলে বিবা এবং নিকোলের স্বজনেরা কিছুটা স্বস্তি পাবে।’

সূত্র: রয়টার্স

ডব্লিউএস/এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • যুক্তরাজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা
কানাডায় নিজ্জর হত্যাকাণ্ডে ৩ ভারতীয় গ্রেপ্তার
শাহীনকে না পেলে আত্মহত্যা করবেন তরুণী
বেল পাড়া নিয়ে সংঘর্ষ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
X
Fresh