Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

প'রকীয়া প্রেমিকের সঙ্গে ঘ'নিষ্ঠ অবস্থায় স্ত্রী, দিশেহারা স্বামী যা করলেন

প্রতীকী ছবি

স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। বিষয়টি আঁচ করতে পেরেছিলেন স্বামী। বাড়িতে ঢুকেই ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে দেখতে পাবেন তা কখনোও ভাবেননি তিনি। কিন্তু এ দৃশ্য নিজ চোখে দেখার পর আর নিজেকে ঠিক রাখতে পারেননি স্বামী। তাই তো স্ত্রীর প্রেমিককে পেটাতে পেটাতে মেরে ফেলার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আর সেই স্বামী খুনের বিষয়টিও স্বীকার করেছে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ফকির তকিয়া এলাকায়।

আরও পড়ুন... হঠাৎ বেড়েছে মুরগির দাম

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বাড়ি ছিলেন না দিনমজুর মধু সর্দার। শনিবার বাড়ি ফেরার কথা ছিল তার। কিন্তু কাজ না হওয়ায় বাড়ি ফিরে আসেন তিনি। বাড়ি ফিরে দেখেন স্ত্রী সোমা সর্দার প্রেমিক শম্ভু সরকারের সঙ্গে বাড়িতে ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। এ দৃশ্য দেখার পরই নিজেকে ঠিক রাখতে পারেননি স্বামী মধু। লাঠি দিয়ে শম্ভুকে আঘাত করে।

নিহত শম্ভর বাড়ি উত্তর ২৪ পরগনার সরবেড়িয়া এলাকায়। শম্ভুকে আশঙ্কাজনক অবস্থায় মঠেরদিঘী ব্লক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাকে।

এ ঘটনায় জীবনতলা থানা পুলিশ অভিযুক্ত মধু সর্দারকে গ্রেপ্তার করেছে। মধুও তার স্ত্রীর প্রেমিক শম্ভুকে খুনের কথা স্বীকার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মহিলাকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। সূত্র : সংবাদ প্রতিদিন

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS