logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৪২ জন, আক্রান্ত ২৯৯৫ জন, সুস্থ হয়েছেন ১১১৭ জন: স্বাস্থ্য অধিদপ্তর

ট্রাম্পের ছেলের গার্লফ্রেন্ড করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ
|  ০৪ জুলাই ২০২০, ১৩:৫৩ | আপডেট : ০৪ জুলাই ২০২০, ১৪:৪০
Donald Trump Jr.'s girlfriend tests positive for coronavirus
এবিসি নিউজ থেকে নেয়া
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের গার্লফ্রেন্ড কিমবার্লে গুইলফয়ল করোনাভাইরাসে আক্রান্তে হয়েছেন। তিনি ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পেইনের শীর্ষ একজন তবহিল সংগ্রহকারীও। খবর সিএনএনের।

ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির চিফ অব স্টাফ সার্জিও গোর বলেছেন, করোনা ধরা পড়ার সঙ্গে সঙ্গে কিমবার্লে আইসোলেশনে পাঠানো হয়েছে। তিনি বলেন, কিমবার্লে সুস্থ আছেন এবং যেহেতু তার কোনও উপসর্গ ছিল না, তাই নিশ্চিত হওয়ার জন্য আবারও তার পরীক্ষা করা হবে। তবে সতর্কতার অংশ হিসেবে আসন্ন সব অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

সার্জিও আরও বলেন, পরীক্ষা ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের করোনা নেগেটিভ এসেছে। কিন্তু সতর্কতার অংশ হিসেবে তিনিও সেলফ আইসোলেশনে রয়েছেন। একই সঙ্গে তার সব পাবলিক অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

মাউন্ট রাশমোরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একটি অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল গুইলফয়লের। কিন্তু এর আগেই সাউথ ডাকোটায় থাকা অবস্থায় গুইলফয়লের শরীরে করোনা ধরা পড়ে। এই ঘটনা সম্পর্কে অবগত একটি ক্যাম্পেইনের একটি সূত্র এ কথা জানিয়েছে।

ওই সূত্র জানায়, গুইলফয়ল প্রেসিডেন্টের সঙ্গে নেই এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের শরীরে করোনা ধরা পড়েনি। সূত্রটি জানিয়েছে, সম্প্রতি প্রেসিডেন্টের সংস্পর্শে আসেননি গুইলফয়ল। তবে তিনি ওকলাহামার তুলসা এবং অ্যারিজোনার ফনিক্সে ট্রাম্পের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

গুইলফয়লের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রথম প্রকাশ করে দ্য নিউইয়র্ক টাইমস। ফক্স নিউজের সাবেক কর্মী গুইলফয়ল চলতি বছরের শুরুর দিকে ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির জাতীয় চেয়ারওম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

আরও পড়ুন: 

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়