logo
  • ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৪২ জন, আক্রান্ত ২৯৯৫ জন, সুস্থ হয়েছেন ১১১৭ জন: স্বাস্থ্য অধিদপ্তর

দাবানলের ভয়ে বাসা ছাড়ছে হলিউড তারকারা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ অক্টোবর ২০১৯, ১৮:৫৫
যুক্তরাষ্ট্র, হলিউড
যুক্তরাজ্যের গণমাধ্যম সিএনএন
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের আশেপাশের অভিজাত এলাকাগুলোতে দাবানল ছড়িয়ে পড়ায় এখানকার বড় বড় ভবনে থাকা ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। তাই এখানে বসবাসকারী সেলিব্রেটিরা সোমবার ভোরে বাসা ছাড়তে বাধ্য হয়েছে। খবর যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় সংবাদ সংস্থা রয়টার্সের।

লস অ্যাঞ্জেলেসের পশ্চিম দিকের ব্রেন্টউড এলাকার বাসিন্দাদেরকে বাসা ছেড়ে নিরাপদ জায়গায় আশ্রয় নেয়ার নির্দেশ দেয়া হয়েছিল। সাবেক ফুটবল তারকা ও.জে. সিম্পসন ১৯৯৪ সালে ব্রেন্টউডে তার আগের স্ত্রী এবং এক ওয়েটারকে হত্যায় অভিযুক্ত হলে জায়গাটি বিখ্যাত হয়।

ব্রেন্টউডে এখন বাস্কেটবল তারকা লেবর্ন জেমস-সহ একাধিক হলিউড অভিনেতা, ধনী প্রযোজক ও গণমাধ্যম কোম্পানির নির্বাহী বাস করে। লস অ্যাঞ্জেলেস লেকার্সের হয়ে খেলা জেমস জানান, তিনি সোমবার ভোরে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে একটি হোটেলে উঠেছেন।

জেমস এদিন ভোর চারটার দিকে টুইটারে লেখেন, জরুরি ভিত্তিতে বাসা ছাড়তে হচ্ছে এবং আমি পরিবার নিয়ে হোটেলে রুম খুঁজছি। পরে তিনি টুইটারে জানান, শেষপর্যন্ত পরিবার নিয়ে থাকার জন্য একটি জায়গা খুঁজে পেয়েছেন।

গণমাধ্যমের খবর অনুসারে, জেমস ২০১৭ সালের শেষদিকে ব্রেন্টউডে ২৩ মিলিয়ন ডলার খরচ করে আট বেডরুমের একটি বাসা কিনেছিলেন।

অভিনেতা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জেনেগার জানান, তিনিও ভোর তিনটার দিকে তার বাসা ছাড়তে বাধ্য হয়েছেন। তিনি টুইটারে লেখেন, আপনি যদি ঝুঁকিপূর্ণ অঞ্চলে থাকেন, তবে সময় নষ্ট না করে দ্রুত সরে পড়ুন।

শোয়ার্জেনেগারের নতুন চলচ্চিত্র ‘টার্মিনেটর: ডার্ক ফেট’ এর একটি রেড-কার্পেট প্রিমিয়ারের শিডিউল সোমবার রাতে। কিন্তু এই এলাকায় দাবানল ছড়িয়ে পড়ায় এটি বাতিল করা হয় বলে উল্লেখ করা হয় সংবাদ সংস্থাটিতে  প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনটিতে।

কে/এমকে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়