logo
  • ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯৭৭ জন, সুস্থ হয়েছেন ২০৭৪ জন: স্বাস্থ্য অধিদপ্তর

তাঞ্জানিয়ায় পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মার্কিনির মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৫
মার্কিন নাগরিক, পানির নিচে ডুবে মৃত্যু, বিয়ের প্রস্তাব
ছবি: সংগৃহীত
তাঞ্জানিয়ায় ছুটি কাটানোর সময় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন স্টিভ ওয়েবার নামের এক মার্কিন নাগরিক। স্টিভ ও তার বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত ক্যাবিনে অবস্থান করছিলেন।

ভিডিও ফুটেজে দেখা যায় স্টিভ পানির নিচে থেকে তার বান্ধবী বিয়ের প্রস্তাব দিচ্ছেন। স্টিভ হাতে লেখা একটি প্রস্তাব যখন কেনেশাকে দিচ্ছিলেন তখন তিনি ক্যাবিনের ভেতর থেকে ঘটনার ভিডিও করছিলেন।

ফেসবুক পোস্টে স্টিভের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে কেনেশা লিখেন, তিনি ‘আর ওই গভীর পানি থেকে উঠে আসেননি।

মান্টা রিসোর্ট জানিয়েছে, স্টিভ ‘বৃহস্পতিবার দুপুরে আন্ডারওয়াটার রুম থেকে একা ডাইভ করার সময় দূর্ভাগ্যজনকভাবে ডুবে গেছেন।’ তারা এক বিবৃতিতে জানায়, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি- বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) মান্টা রিসোর্টে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটেছে।

স্টিভ ও কেনেশা রিসোর্টের আন্ডারওয়াটার রুম চার রাতের জন্য ভাড়া করেন। রুমটি তীর থেকে প্রায় ২৫০ মিটার দূরত্বে অবস্থিত। পানির ১০ মিটার নিচে অবস্থিত ক্যাবিনটির ভাড়া প্রতি রাতে ১৭০০ ডলার।

লুইজিয়ানার ব্যাটন রুজের বাসিন্দা স্টিভ তাদের অবস্থানের তৃতীয় দিনে সাঁতারের পোশাক পড়ে পানির নিচে নেমেছিলেন হাতে একটি চিরকুট নিয়ে।

ভিডিওতে দেখা যায়, চিরকুটটির লেখা রুমের ভিতর থেকে ভিডিও করতে থাকা কেনেশাকে দেখানো সময় একটি আংটিও বের করেন স্টিভ। এরপরই সাঁতরে দূরে চলে যেতে দেখা যায় তাকে।

রিসোর্টের প্রধান নির্বাহী সাওস বলেছেন, পানিতে ‘কিছু একটা সমস্যা হয়েছে’ বলে তার কর্মীরা তাকে জানান। কিন্তু তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখন ‘আর কিছুই করার ছিল না।’

ফেসবুক পোস্টে কেনেশা লিখেন, ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটি সবচেয়ে দুঃখজনক দিনে পরিণত হলো।

এদিকে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, তাঞ্জানিয়ায় মারা যাওয়া ব্যক্তি মার্কিন নাগরিক।

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৯৬৫১ ১৪৩৮২৪ ৩৩০৬
বিশ্ব ১৮৯৯৬৮৫৫ ১২১৮৪৮২৮ ৭১১৫৮২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়