• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সিনেটরের মাথায় ডিম ফাটানো কিশোরকে আরও ডিম কিনতে তহবিল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ মার্চ ২০১৯, ১৮:১১

অস্ট্রেলিয়ান সিনেটর ফ্রেসার অ্যানিং নিউজিল্যান্ডে হামলার কারণ হিসেবে মুসলিম অভিবাসনকে দায়ী করেছেন। এ কারণে স্থানীয় সময় শনিবার সকালে এক কিশোর তার মাথায় ডিম ফাটায়। এরইমধ্যে সিনেটরের মাথায় ডিম ফাটানোর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সাহসী ওই কিশোরকে অনেকে নায়ক হিসেবে উল্লেখ করেছেন। এছাড়া তার পক্ষে শুরু হয়েছে অর্থ সংগ্রহের কাজ। যুক্তরাষ্ট্র ভিত্তিক গণমাধ্যম মাদার জোনস জানিয়েছে, ওই কিশোরের পক্ষে আইনি লড়াই ও আরও ডিম কেনার জন্য অর্থ সংগ্রহ করতে শুরু করেছে একটি সংগঠন।

অর্থ সংগ্রহের কাজ শুরু করা ওই সংগঠনের নাম গো-ফান্ড-মি। তারা এরইমধ্যে প্রচারণার মাধ্যমে প্রায় ২০ হাজার মার্কিন ডলার সংগ্রহ করেছে।

------------------------------------
আরো পড়ুন: বোমাতঙ্কে নিউজিল্যান্ডের বিমানবন্দর বন্ধ
------------------------------------

প্রসঙ্গত স্থানীয় সময় শনিবার বিকেলে অস্ট্রেলিয়ার মেলবোর্নে একটি সংবাদ সম্মেলনে কথা বলার সময় অ্যানিংয়ের পেছনে দাঁড়িয়ে থাকা তরুণ তার মাথায় একটি ডিম ভাঙে। এসময় ওই তরুণ নিজেই এই দৃশ্য তার ফোনে ভিডিও করছিলেন বলে জানিয়েছে অস্ট্রেলিয়াভিত্তিক গণমাধ্যম পেডেসট্রিয়ান।

গণমাধ্যমটিতে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, পরিস্থিতি বুঝে ওঠার পর অ্যানিং এবং তার সমর্থকরা চড়থাপ্পড় মারতে শুরু করে ১৭ বছর বয়সী এই তরুণকে। ধস্তাধস্তির একপর্যায়ে তারা তাকে মেঝেতে শুইয়ে ফেলে। পরবর্তীতে অ্যানিংয়ের সমর্থক ও সহযোগীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়।

আরো পড়ুন:

ডি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী
তাসকিন ইস্যুতে অস্ট্রেলিয়ার দেখানো পথে বিসিবি!
অস্ট্রেলিয়ার পর ভারতের কাছেও হোয়াইটওয়াশ টাইগ্রেসরা
বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে স্কটল্যান্ড
X
Fresh