Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২১, ১১:২১
আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১১:৪৭

বিমান থেকে মাথায় পড়ল মলমূত্র!

বিমান থেকে মাথায় পড়ল মলমূত্র!

বিমান থেকে এক ব্যক্তির মাথায় পড়েছে মলমূত্র। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের উইন্ডসর শহরে। শুধু ওই ব্যক্তির মাথায়ই নয় তার পুরো বাগান ছেয়ে গেছে বর্জ্যে। চলতি বছরের জুলাইয়ে এই ঘটনাটি বিবিসির একটি প্রতিবেদনে উঠে এসেছে।

সম্প্রতি স্থানীয় কাউন্সিলর কারেন ডেভিস উইন্ডসর এবং মেডেনহেডের অ্যাভিয়েশন ফোরামে বিষয়টি উত্থাপন করলে তা গণমাধ্যমে উঠে আসে।

বিবিসিকে কারেন বলেন, ‘উড়ে যাওয়া বিমান থেকে ফেলা মলমূত্র ওই ব্যক্তির পুরো বাগান, বাগানের ছাতা, এমনকি উনার শরীরেও লেগে যায়। আমি জানি বিমান থেকে প্রতিবছর হিমায়িত মনুষ্যবর্জ্য ফেলার ঘটনা ঘটে। কিন্তু এই মনুষ্যবর্জ্য মোটেও হিমায়িত ছিল না। ওই ব্যক্তির পুরো বাগান একদম অপ্রীতিকরভাবে মনুষ্যবর্জ্যে মাখামাখি হয়ে যায়। এরপর ওই ব্যক্তি তার বাগান থেকে ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে ফেরেন।’

সাধারণত বিমানে বিশেষ ট্যাংকে মানুষের মলমূত্র সংগ্রহ করা হয়। এসব বর্জ্য অপসারণ করা হয় বিমান অবতরণের পর। তবে অনেক সময় হিমায়িত করেও উড়ন্ত বিমান থেকে এসব বর্জ্য ফেলে দেওয়া হয়।

ইটন ও ক্যাসলের কাউন্সিলর জন বাউডেন জানিয়েছেন, সেদিন গরম আবহাওয়ার কারণে হিমায়িত না হয়েই ওই ব্যক্তির ওপর মলমূত্র পড়েছে। এই রকম ঘটনা কোটিতে একবার ঘটে।সূত্র : বিবিসি

ডব্লিউএস/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS