Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘ'র্ষে নি'হত ১৭

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭
ছবি : সংগৃহীত

মিনিবাসের সঙ্গে মালবাহী জেসিবি লোডারের সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। আরও ২৪ জন আহত হয়েছেন। ভারতের উত্তরপ্রদেশের কানপুর শহরে এ ঘটনা ঘটে। এদিকে, এনডিটিভি ৫ এবং ইন্ডিয়া টুডে ২৪ জন আহত হওয়ার খবর জানিয়েছে। খবর: ইন্ডিয়া টুডে

দুর্ঘটনার পরই ছুটে যান স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের স্থানীয় চিকিৎসাকেন্দ্রে পাঠানো হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, লখনৌ থেকে রাজধানী দিল্লিতে যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। কানপুরের সাচেন্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা জেসিবি লোডারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। দুর্ঘটনায় নিহতদের পরিবারকে তিনি দুই লাখ রুপি করে ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা দিয়েছেন।

প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে কানপুরের এই দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে দুই লাখ রুপি করে এবং আহতদের ৫০ হাজার রুপি করে সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এক টুইটে এই ঘোষণা দেয়া হয়।

এমআই/পি

RTV Drama
RTVPLUS