Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

ঈশ্বরের ইচ্ছায় অন্যের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা

Planning a wedding ceremony in someone else's house is God's will
সংগৃহীত

বিয়ের অনুষ্ঠানের জন্য পারফেক্ট ভেন্যু খুঁজে পেয়েছিলেন তারা। কিন্তু সমস্যা হচ্ছে, যে জায়গায় তারা বিয়ের অনুষ্ঠান করতে চেয়েছিলেন সেটার মালিক নন তারা বা সেটা বুকিংও দেননি। তারপরও বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবার-পরিজনকে ঠিকই দাওয়াত দেন কোর্টনি উইলসন এবং শেনিটা জোন্স।

এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে ফ্লোরিডায়। ওই জুটি যে এস্টেটে তাদের বিয়ের অনুষ্ঠান করতে চেয়েছিলেন সেখানে একটি বোলিং অ্যালি, জলপ্রপাতসহ সুইমিং পুল, হট টাব, টেনিস কোর্ট, গাজেবো এবং ৮০০ ফুট দীর্ঘ বার রয়েছে।

উইলসন বলেন, এটা ঈশ্বরেরই পরিকল্পনা যে তিনি এখানে তার ভালোবাসার মানুষকে বিয়ে করবেন। কিন্তু এই বাড়ির মালিক নাথান ফিনকেল এখানে বিয়ের অনুষ্ঠান আয়োজনের জন্য এই জুটিকে অনুমতিই দেননি।

বরং উইলসন যখন ফিনকেলের বাসায় হাজির হয়, তখন তো তিনি হতবাক হয়ে যান। এসময় তিনি পুলিশকে ফোন করে বলেন, আমার বাড়িতে লোকজন অনুপ্রবেশ করেছে। তারা আমাকে হয়রানি করছে, ডাকছে। তারা বলছে, এখানে বিয়ের অনুষ্ঠান করবে তারা এবং এটা ঈশ্বরের বার্তা।

তিনি আরও বলেন, আমি জানি না এখানে কি হচ্ছে। আমি শুধু চাই এগুলো বন্ধ হোক। তারা এখন আমার বাড়ির সীমানায় আমার মূল দরজায় বসে আসে। পরে দুজন পুলিশ ঘটনাস্থলে যান এবং উইলসনকে চলে যেতে বলে। উইলসন সেখান থেকে চলে যায়। তাই তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়নি।

RTV Drama
RTVPLUS