• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের আগের দিন মদ্যপান, পরদিন বরের মৃত্যু

আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ২২:১৯
ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জে বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপানে সৌরভ সাহা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি গতকাল (বুধবার) বিয়ে করেছিলেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় অসুস্থ অবস্থায় সৌরভ সাহাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন বন্ধু ও স্বজনেরা। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

সৌরভ সাহা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার শিরগ্রামের গৌরাঙ্গ সাহার ছেলে। তিনি রাজধানীর জিনজিরা এলাকায় কাপড়ের ব্যবসা করতেন বলে জানা গেছে।

সৌরভ সাহার বন্ধু অমিত সাহা বলেন, গতকাল আমার বন্ধু সৌরভ বিয়ে করেছে। বিয়ে উপলক্ষে মঙ্গলবার রাতে সে বন্ধুদের সঙ্গে মদ্যপান করে। এরপর সে অসুস্থ হয়ে পড়ে। রাতে তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরপর গতকাল তার বিয়ে হয়। বিয়ের পরপর আবার সে অসুস্থ হয়ে পড়ে। আজ সন্ধ্যায় তার অবস্থা খারাপ হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরীক্ষার পর চিকিৎসক জানান মারা গেছেন।

আগামীকাল শুক্রবার সৌরভ সাহার বৌভাতের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। এর আগেই তিনি মারা গেলেন।

সৌরভ সাহার কাকাতো ভাই অমরেশ সাহা বলেন, তার স্ত্রীর নাম তিথি। তারা আমাদের পূর্বপরিচিত। পরিবারিকভাবেই বিয়ে হয়েছে তাদের।

তিনি বলেন, ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ের আগের দিন বর-কনেকে উপোষ থাকতে হয়। ধারণা করা হচ্ছে, সৌরভ উপোষ থেকে গায়েহলুদের দিন বন্ধুদের সঙ্গে মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ শরীর নিয়েই গতকাল গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার লখেরচর গ্রামে তার বিয়ে হয়। আজ বউ নিয়ে কেরানীগঞ্জের জিনজিরায় আসার পর তার অবস্থা বেশি খারাপ হয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সৌরভ সাহার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারাদেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু
মালবাহী ট্রেনের ধাক্কায় ইঞ্জিনিয়ারের মৃত্যু
ঝালকাঠিতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
নোয়াখালীতে পুকুরে ডুবে ২ ভাইয়ের মৃত্যু
X
Fresh