logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

রিয়েলিটি শো’য়ে সাপের কামড়ে জর্জরিত অস্ট্রেলীয় নারী

Australian woman bitten by a snake on a reality show
সংগৃহীত
রিয়েলিটি শো’তে অংশ নিয়ে দুর্বিষহ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন অস্ট্রেলিয়ার একজন অভিনেত্রী টনি পিয়ারসন। ব্রিটেনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘আই অ্যাম আ সেলিব্রেটি...গেট মি আউট অব হিয়ার!’ এর অস্ট্রেলিয়া সংস্করণে এ ঘটনা ঘটে। খবর মেট্রোর।

অনুষ্ঠানটির একটি জঙ্গল ট্রিভিয়া চ্যালেঞ্জে অংশ নিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই সাবেক হোম ভিডিওস হোস্ট টনি। তবে সেখানে রীতিমতো অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। একটি প্রশ্নের ভুল উত্তর দেয়ার পর সাপে ভরা একটি বাক্সে মাথা ঢুকিয়ে দেয়া হয় ৪৮ বছর বয়সী এই অভিনেত্রীর।

গ্রুইচ ক্যাসেলে ট্রায়ালের সময় ঠিকঠাক আচরণই করেছে সাপগুলো। তবে টনির মাথা বাক্সের মধ্যে ঢোকানোর পর তার জন্য এটা দুঃস্বপ্নে পরিণত হয়। এসময় সাপগুলো টনির চেহারায় কয়েকবার কামড় দেয়। বার বার দলা কাপিয়ে টনিকে কামড়াতে থাকে সাপগুলো।

তবে আগে সাপ দেখেননি টনি। বরং বাক্সে মাথা ঢোকানোর পরই তিনি সাপগুলোকে খেয়াল করেন। এরপরই তিনি বলেন, দূর হও! হে ঈশ্বর, আমি সাপ ঘৃণা করি। এরই মধ্যে কয়েকটি কার্পেট পাইথন তার মাথার আশেপাশে ঘুরতে থাকে। তবে একটি সাপ তার গালে কামড় দেয়।

এসময় টনি ‘হে ঈশ্বর!’ বলে চিৎকার করে উঠেন। কিন্তু ততক্ষণে সাপগুলো শো শুরু হয়ে গেছে। একটার পর একটা সাপ টনির ওপর হামলে পড়ে। তার নাক ও থুতনিতে কামড়াতে থাকে। এসময় মুখ হা করে এই দৃশ্য দেখতে থাকেন অনুষ্ঠানের উপস্থাপক জুলিয়া মরিস এবং ড. ক্রিস ব্রাউন।

RTV Drama
RTVPLUS