Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বিনোদন প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২১, ১২:৩১
আপডেট : ০৫ জুন ২০২১, ১২:৫৮

নেহাকে ‘স্বর্গ’ বলেই মেতে উঠলেন স্বামী রোহনপ্রীত (ভিডিও)

রোহনপ্রীত ও নেহা কক্কর

জাদুকরি কণ্ঠ ও পারফরম্যান্সের দক্ষতার জন্য রাতারাতি শ্রোতামহলে জায়গা করে নেন নেহা কক্কর। এছাড়া অভিনব উপায়ে নতুন গানের প্রচারণা ও ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়েও বিভিন্ন সময় সংবাদের শিরোনমে উঠেন তিনি। ভক্তদের জন্য বিবাহিত জীবনে স্বামী রোহনপ্রীতের সঙ্গে ছোট ছোট সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার (৪ জুন) ভক্তদের জন্য একটি ভিডিও শেয়ার করেন। উত্তরাখণ্ডের সুন্দর দৃশ্য দেখে অনেক আনন্দিত তিনি। নিরিবিলি জায়গায় মাটিতে পড়ে থাকা একটি গাছের গুঁড়ির ওপর বসেন। আর সূর্যের রশ্মি উপভোগ করার জন্য ক্যামেরার দিকে তাকিয়ে হাসেন। আর তারপর যা করলেন তা রীতিমত হাস্যকর। ওই গুঁড়ির ওপর পা ভাঁজ করে বসে ধ্যান করা শুরু করেন বলিউডের এই গায়িকা। ধ্যানরত অবস্থায় হঠাৎ করেই মুখে ফুটে উঠে হাসি। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছিল জব হ্যারি মেট সেজল সিনেমার জনপ্রিয় গান হাওয়ায়ে।

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এমন জায়গা তারপর আবার এত সুন্দর একটি গান, বিউটি অ্যাট ইটস বেস্ট!! বাই দ্য ওয়ে...গুড মর্নিং!’ আর এই পোস্টে কমেন্ট করে স্বামী রোহনপ্রীত সিং লিখেছেন, ‘এই জায়গা আর তুমি, স্বর্গ’।

রোহনপ্রীতের এমন মন্তব্যের পর নেটিজেনরা তাদের ভালোবাসা প্রকাশ করতে থাকেন মন্তব্যের ঘরে। এছাড়াও অনেকে শুভেচ্ছা জানান এই তারকা দম্পতির জন্য।

এসআর/

RTV Drama
RTVPLUS