Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

বিনোদন প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২১, ১০:৪৫
আপডেট : ০৫ জুন ২০২১, ১০:৪৯

‘সন্তান আমার নয়’, স্বামী নিখিল এ কথা বলার পরই যা বললেন নুসরাত

স্বামী নিখিল ও নায়িকা নুসরাত জাহান

টালিউডের তুমুল জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। ক্যারিয়ারে 'শত্রু' ছবিটি তার জীবন বদলে দেয়। সংসদ সদস্য এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় খুশির সংবাদ শেয়ার করার পর নানা গুঞ্জন শুরু হয় টালিপাড়ায়। গুঞ্জন উঠে মা হতে যাচ্ছেন এই নায়িকা।

নুসরাত জাহান তার খুশির সংবাদের বিষয়টি নিয়ে তাৎক্ষণিক কিছু বলতে প্রস্তুত নন বলেও জানিয়েছেন। তবে গুঞ্জনের মধ্যেই আলোচনায় উঠে আসে স্বামী নিখিলের মন্তব্য। নুসরাতের স্বামী নিখিল জৈন বলেছেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন যাবত আমার কোনো সম্পর্ক নেই। আর এ থেকে এটাই স্পষ্ট যে, এই সন্তান আমার নয়।

নিখিলের এমন মন্তব্যের পর সংবাদ প্রকাশের পরই নতুন করে শিরোনামে আসেন নুসরাত জাহান। এ নায়িকা সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে লেখা, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

এদিকে নুসরাতের সন্তানসম্ভবার বিষয়টি প্রকাশ্যে আসার পরই শুরু হয় নানা বিতর্ক। কেননা তার স্বামী নিখিল বলেছেন তাদের মধ্যে দীর্ঘদিন কোনো যোগাযোগ নেই। এ সন্তান তাহলে কার? নুসরাতের ঘনিষ্ঠমহল ভারতীয় গণমাধ্যমে জানিয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরাতের জীবনে নতুন অতিথি আসতে যাচ্ছে। তারা এক মাস আগেই এই সুখবর পেয়েছেন। আর এরপরই শুরু হয় নুসরাতকে ঘিরে নানা বিতর্ক। সূত্র : আনন্দবাজার

এসআর/

RTV Drama
RTVPLUS