• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পরীমণির পোশাক নিয়ে প্রশ্ন তুললেন রাঙ্গা

আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ২২:০৮
রাঙ্গা ও পরীমণি

ঢাকা বোট ক্লাবে আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়ে তার পোশাককে দায়ী করেছেন জাতীয় পার্টির নেতা ও রংপুর-১ আসনের সংসদ সদস্য (এমপি) মসিউর রহমান রাঙ্গা। সম্প্রতি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের বিশ্লেষণধর্মী একটি অনুষ্ঠানে এসব কথা বলেন জাতীয় পার্টির এ নেতা।

মসিউর রহমান রাঙ্গা বাংলাদেশের কেউ পরীমণির মতো কাপড় পড়ে কিনা প্রশ্ন তুলে ধর্ষণকাণ্ডের মতো ঘটনায় তার দলের কেউ যদি থাকে তাহলে তাকে আইনের আওতায় দিতে বলেছেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে দোষ প্রমাণ হলে তার মৃত্যুদণ্ড হলেও কিছু বলবেন না তিনি।

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার খবরটি গণমাধ্যমে ধারাবাহিকভাবে প্রচার করার বিষয়টি ইঙ্গিত দিয়ে তিনি বলেন, তার কথায় বিচার হবে? সাক্ষী প্রয়োজন হবে না? সিসি ক্যামেরা রয়েছে, কোন জায়গাই নাই? সকল জায়গায় সিসি ক্যামেরা রয়েছে।

অনুষ্ঠানে প্রশ্নকারীর উদ্দেশ্যে তিনি বলেন, আল্লাহ না করুক, আপনার ওপর যদি এমনটা হতো তাহলে সবার আগে আমি এগিয়ে আসতাম। কেননা, আপনার কথা বলা ও চলা সবই বাংলাদেশের। আমরা যে বাঙালি ললনা বলি, তার মধ্যে আপনি আছেন। আমরা তো কোনোদিন আপনাকে এই অবস্থায় দেখিনি। কোনো সাংবাদিক মহিলাকে এই অবস্থায় দেখিনি আমি। এসব কাপড়-চোপড়... আমার ফোনে কে যেন পাঠিয়েছে।

গত ৮ জুন ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয় এমন অভিযোগে উঠে। এ ঘটনায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে মামলা করেন আলোচিত এই নায়িকা। মামলায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ঢালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
X
Fresh