Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২১, ১৫:১৫
আপডেট : ২৫ মে ২০২১, ১৫:৫৪

ঈদুল আজহায় আসছে শাকিব-বুবলীর ‘লিডার, আমিই বাংলাদেশ’(ভিডিও)

মহরত অনুষ্ঠান থেকে নেয়া ছবি

পূর্ব ঘোষণা অনুযায়ী শুরু হলো বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর শুটিং। রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত মহরতের মধ্য দিয়ে শুরু হয় শুটিং। মঙ্গলবার (২৫ মে) দুপুর ১টায় ফিতা কেটে চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড-এর পরিচালক সৈয়দ আশিক রহমান।

অনুষ্ঠানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী আজ আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্য বিধি মেনে টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। পরের ৩০দিন চলবে পোস্ট-প্রোডাকশন। আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আমিই বাংলাদেশ’-রিলিজ হবে ইনশাআল্লাহ।

পরিচালক তপু খান বলেন, ইতোমধ্যেই আমরা নায়ক শাকিব খান এবং নায়িকা বুবলীর সিনেমার লুক প্রকাশ করেছি। সবকিছুই আমরা প্রস্তুতি এবং পরিকল্পনা মাফিক করছি। আশা করছি সামনের দিনগুলোতেই সবকিছু ঠিক মতে পারব।

শাকিব খান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া এবং আমার পরিচালক প্রতিটি কাজ যেভাবে যত্ন নিয়ে করছে তা সত্যিই প্রশংসা যোগ্য। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন সিনেমাটি সুন্দরভাবে করতে পারি।

সিনেমার নায়িকা শবনম বুবলী বলেন, শুরু থেকেই সবকিছু সুন্দরভাবে হচ্ছে দেখে আমি খুবই আশাবাদী। এই চলচ্চিত্রে আমার চরিত্রগুলো খুবই চ্যালেঞ্জিং। আমি সেইভাবে নিজেকে তৈরি করেছি।

মহরত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক দেওয়ান শামসুর রকিব, চলচ্চিত্রটির অভিনয়শিল্পী, মাসুম বাশার এবং মিলি বাশার প্রমুখ।

জানা গেছে, ঢালিউড সুপারস্টার শাকিব খান এ চলচ্চিত্রের জন্য নিজের চরিত্রের সঙ্গে মানায় এমনভাবেই প্রস্তুত করেছেন নিজেকে। ওজন কমিয়েছেন এবং নিজেকে ফিট করেছেন জনপ্রিয় এ নায়ক।

এর আগে শুক্রবার (২১ মে) চলচ্চিত্রের ফার্স্টলুক প্রকাশ পায়। সেদিন ফার্স্টলুকে শাকিব খানকে দেখা গিয়েছিল। এর ঠিক দুই দিন বিরতি কাটিয়ে সোমবার (২৪ মে) বিকেল ৪টায় ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের নায়িকা শবনম ইয়াসমিন বুবলীর লুক প্রকাশ করা হয়। উভয় লুক প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে চলচ্চিত্রপ্রেমী ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের প্রশংসা লাভ করতে থাকে।

দেলোয়ার হোসেন দিল-এর গল্প ও চিত্রনাট্যে চলচ্চিত্রটি তৈরি করছেন পরিচালক তপু খান। এতে শাকিব খান-বুবলী ছাড়াও আরও অনেকে অভিনয় করবেন বলে জানা গেছে নির্মাতা সূত্রে।

প্রসঙ্গত, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর সাইনিং অনুষ্ঠিত হয়। সেখানে পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন হয়।

এসআর/

RTV Drama
RTVPLUS