• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মমতাকে ‘রাক্ষসী’ বলায় কঙ্গনার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ১২:১৬
মমতাকে ‘রাক্ষসী’ বলায় কঙ্গনার বিরুদ্ধে মামলা
কঙ্গনা রানাউয়াত

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি ‘রাক্ষসী’ বলে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউড তারকা কঙ্গনা রানাউয়াত। এভাবে আক্রমণ করায় কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় কঙ্গনার বিরুদ্ধে সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে এফআইআর দায়ের করেন তৃণমূলের ওই মুখপাত্র।

শুক্রবার (৭ মে) জি-নিউজের এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য। এর আগে অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার থেকে বিতাড়িত করা হয় কঙ্গনাকে। এরপর ইনস্টাগ্রামে সক্রিয় হয়ে বিভিন্ন সময়ে বিভিন্নরকম মন্তব্য করছেন এই অভিনেত্রী।

জানা গেছে, বৃহস্পতিবার থেকেই মমতাকে লক্ষ্য করে ধারাবাহিকভাবে পোস্ট করছেন কঙ্গনা। প্রথমে মমতার ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন। শুক্রবার স্টোরিতে জ্বলজ্বল করে তার বিরুদ্ধে দায়ের করা এফআইআর-এর কপি। ছবি পোস্ট করে লেখেন, রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন।

জনপ্রিয় এই নায়িকার অভিযোগ, ভোট পরবর্তী হিংসায় পশ্চিমবঙ্গের বাংলায় প্রতিদিনই তৃণমূলের বিরোধী দলের কর্মীদের মৃত্যু হচ্ছে। তাদের বাড়ি হামলা চলছে। মমতার রাজত্বে হিন্দুদের ওপর গণহত্যা হচ্ছে- এসব বলে সরাসরি মমতার বিরুদ্ধে আঙুলও তোলেন কঙ্গনা রানাউয়াত।


এসআর/

মন্তব্য করুন

daraz
  • বলিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
X
Fresh