• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন গায়িকা জেনিফার লোপেজ!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ২৩:২৫

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির প্রিয় বাড়িটি বেশ চড়ামূল্যে বিক্রি করে দিয়েছেন মুকেশ আম্বানি। মার্কিন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে অবস্থিত এই বিলাশবহুল বাড়িটি। এটি কিনে নিয়েছেন মার্কিন গায়িকা জেনিফার লোপেজ। এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির মেয়ের এই বাড়িটি প্রায় ৩৮ হাজার স্কয়ার ফিটের উপর নির্মিত। এই বাড়িতে রয়েছে ১২টি বেডরুম, রয়েছে ২৪টি বাথরুম। অন্দরসজ্জা দেখলে চোখে–ঝিলমিল লেগে যাবে।

এখানেই শেষ নয়, জিম থেকে শুরু করে, স্পা, স্যালন–কী নেই সেখানে? রয়েছে ব্যাডমিন্টন খেলার কোর্টও। এত সভ কিছু কিনতে গায়িকাকে খরচ করতে হয়েছে ৫০৮ কোটি ৫৭ লাখ ৮৬ হাজার ৫৫০ টাকা। বেন অ্যাফ্লেককে নিয়ে লোপেজ এখন এই বাড়িতে বসবাস করবেন। যদিও আম্বানি পরিবারের পক্ষ থেকে এখনও এ নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

জেনিফার লোপেজ, তার ভক্তরা স্নেহের সাথে জেএলও নামে ডাকেন, একজন আমেরিকান গায়ক, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। গায়িকাকে প্রায়শই 'নৃত্যের রাণী' হিসাবে চিহ্নিত করা হয় এবং তার শৈল্পিক ক্ষমতা এবং ফ্যাশন পছন্দের জন্য একটি বিশাল ফ্যান বেস রয়েছে। ডিভা দুইবারের একাডেমি পুরস্কার বিজয়ী এবং প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা বেন অ্যাফ্লেককে বিয়ে করেছেন।

ফ্যান পেজটি জানিয়েছে যে, ইশা আম্বানি তার গর্ভাবস্থার বেশিরভাগ সময় তার মা নীতা আম্বানির সাথে সেই বাড়িতে কাটিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কাণ্ডে তোপের মুখে পপ গায়িকা রিহানা
মা হচ্ছেন গায়িকা লিজা
জাকারবার্গের স্ত্রীর লকেট হারানোর পর উধাও হয় ফেসবুক!
আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার
X
Fresh