• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জাকারবার্গের স্ত্রীর লকেট হারানোর পর উধাও হয় ফেসবুক!

আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ১৮:৪৮
ছবি : সংগৃহীত

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে যোগ দিয়েছেন দেশ-বিদেশের বড় বড় ব্যক্তিত্বরা। বিয়েতে ছিলো তিন দিনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। অনুষ্ঠানে হাজির হয়েছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, গুগলের সিইও সুন্দর পিচাই, ইভাঙ্কা ট্রাম্পসহ আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ব্যক্তিত্ব। সেই সঙ্গে স্ত্রীকে নিয়ে হাজির হন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। আর সেখানেই ঘটে স্ত্রী প্রিসিলা চ্যানের লকেট হারানোর ঘটনা।

শনিবার ( ৯ মার্চ) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে জানানো হয়েছে, একজন রেডিট প্ল্যাটফর্মে গিয়ে বিষয়টি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আমার বন্ধু আম্বানি অনুষ্ঠানের তত্ত্বাবধানে থাকা ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে কাজ করেছিল। বন্ধুটি আমাকে জানিয়েছে চলমান উৎসবের মধ্যেই মার্ক জুকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যানের গলার লকেট হারিয়ে যায়। এতে প্রি-ওয়েডিং ব্যাশের মধ্যেই ব্যাপক বিশৃঙ্খলা সৃষ্টি হয়। জুকারবার্গ দম্পতির সঙ্গে সেখানে উপস্থিত অতিথিরা সাড়ে তিন ঘণ্টা ধরে দুলটির সন্ধান করে। কিন্তু কোন লাভ হয়নি। পরে লকেটটি ফিরে পেয়েছেন কি না সে বিষয়ে আমি নিশ্চিত নই।

এই ঘটনা সামনে আসতে না আসতেই তাতে মজার মজার সব মন্তব্য পড়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, এই দুল হারানোর ঘটনাটাই নাকি ৫ মার্চে ফেসবুক এবং ইনস্টাগ্রাম উধাও হওয়ার প্রধান কারণ। আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, একজন অতিথি তার গয়না হারাচ্ছেন, কেউ খাবারের বিষয়ে অভিযোগ করছেন এবং অন্যরা কী পোশাকে পরবে তা নিয়ে উদ্বিগ্ন; সব মিলিয়ে আর পাঁচটা ভারতীয় বিয়ের মতোই ছিল আম্বানিদের এই অনুষ্ঠান।

জুকারবার্গকে চমকে দিয়েছিল অনন্তর হাতে থাকা একটি দামি ঘড়িও। আম্বানিদের ছোট ঠেলে একটি নীলকান্তমণি লাগানো রবিলন ঘড়ি পরেছিলেন। যা নিজের বিশেষত্বের জন্য বিখ্যাত। এর আনুমানিক মূল্য ২.২ মিলিয়ন ডলার (ভারতীয় রুপিতে তা প্রায় ১৮.২ কোটি)।

বিলাসবহুল ঘড়িটি ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ এবং তার স্ত্রী প্রিসিলা চ্যানকে অভিভূত করে। জুকারবার্গ ঘড়ির প্রতি আগ্রহ প্রকাশ করে বলেছিলেন, ‘আমি সত্যিই ঘড়ির প্রতি আগ্রহী নই একেবারেই, কিন্তু এটা দেখার পরে মনে হচ্ছে আমিও ঘড়িতে আগ্রহী হতে পারি।’

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh