logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ এপ্রিল ২০২০, ১৪:১০
আপডেট : ২৪ এপ্রিল ২০২০, ১৪:১৮

করোনায় মারা গেলেন র‍্যাপ সঙ্গীতশিল্পী ফ্রেড

করোনা, মারা গেলেন, র‍্যাপ সঙ্গীতশিল্পী, ফ্রেড দ্য গডসন
ফ্রেড দ্য গডসন

আবারও শিল্পজগতে শোকের ছায়া। মারণব্যাধি করোনা কেড়ে নিলো জনপ্রিয় সঙ্গীতশিল্পীর প্রাণ। মাত্র ৩৫ বছরে বিদায় নিলেন জনপ্রিয় র‍্যাপার ফ্রেড দ্য গডসন।

শিল্পীর বন্ধু ডিজে সেল্ফ মৃত্যুর খবর নিশ্চিত করে ইনস্টাগ্রামে লেখেন, 'সবাই ফ্রেডকে ভীষণ ভালোবাসত। কোনোদিন ওর সম্পর্কে কেউ একটা খারাপ কথা বলেনি। তোমার আত্মা শান্তি পাক, তুমি শান্তিতে ঘুমাও ভাই।

ফ্রেড-এর আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়ে সঙ্গীতদুনিয়া। সোশ্যাল মিডিয়ায়  প্রয়াত গায়কের স্মৃতির উদ্দেশে শোকজ্ঞাপন করে গোটা দুনিয়া। ফ্রেড দ্য গডসনের পরিবারসূত্র জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ফ্রেড। আইসিউতে ভর্তি ছিলেন। বুধবার পর্যন্ত চিকিৎসায় ভালোই সাড়া মিলছিল। কিন্তু জ্বর নেমে গেলেও কিডনি ঠিকমত কাজ করছিল না। পাশাপাশি শারীরিক অন্যান্য সমস্যা থাকায় রিস্ক বহুগুণ বেড়ে যায়।

র‍্যাপারের মূল নাম ফ্রেডরিক থমাস, তিনি ফ্রেড দ্য গডসন নামে সর্বাধিক পরিচিতি পান। ফ্রেড এপ্রিল তার রোগের কথা জানিয়ে হাসপাতাল থেকে একটি ছবি পোষ্ট করেন। তার স্ত্রী লি অ্যান জেমোট ৮ এপ্রিল জানান স্বামীর শারীরিক অবস্থা উন্নতির দিকে। তবে থমাসের একজন প্রতিনিধি কমপ্লেক্সকে নিশ্চিত করেন, তিনি বৃহস্পতিবার মারা গেছেন।

সূত্র- নিউ ইয়র্ক পোষ্ট।

জিএ

RTVPLUS