• ঢাকা রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

ডানাকাটা পরীর বাজিমাত

অনলাইন ডেস্ক
|  ০৭ আগস্ট ২০১৬, ১৩:০৮ | আপডেট : ০৭ আগস্ট ২০১৬, ১৭:২৮
ওয়াজেদ আলী সুমন পরিচালিত 'রক্ত' ছবিতে নাম লেখানোর পর থেকেই ব্যাপক আলোচনায় গ্লামার গার্ল চিত্রনায়িকা পরীমনি। লেডি অ্যাকশনধর্মী 'রক্ত' এই নায়িকার ক্যারিয়ারে বাড়তি মাত্রা যোগ করবে ধারণা করা হচ্ছে।

whirpool
শুরুতে সফল পরিচালক মালেক আফসারি জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির নির্মাতা ছিলেন। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে বনিবনা না হওয়ায় পরিচালনা থেকে সরে দাঁড়ান তিনি। নতুনভাবে দায়িত্ব নেয়া পরিচালক ওয়াজেদ আলী সুমন অবশ্য টিজার ও আইটেম গান প্রকাশ করে ব্যাপক সাড়া পেয়েছেন।

সর্বশেষ চিত্রনায়িকা পপির 'গার্মেন্টস কন্যা'। মাহিয়া মাহির অভিনীত 'অগ্নি' ও 'অগ্নি ২' তিনটি ছাড়া ঢালিউডে লেডি অ্যাকশন ছবি তৈরী হয়নি। তাইতো 'রক্ত' দিয়ে দেশীয় চলচ্চিত্রে নারী প্রধান ছবির একটি বাজার তৈরি হবে আশা করছেন চলচ্চিত্রবোদ্ধারা।

এর আগে শাকিব খান, সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী দেশের জনপ্রিয় চিত্রনায়কদের সঙ্গে পর্দায় পরীমনিকে দেখা গেছে। এবার ঈদুল আযহায় তার 'রক্ত' লড়বে তুমুল জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান'র 'বসগিরি' ছবির সঙ্গে। শামিম আহমেদ রনি পরিচালিত 'বসগিরি'তে নায়িকা রয়েছেন সংবাদ পাঠিকা বুবলি। এটি তার প্রথম ছবি।

অন্যদিকে ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা ববি হক ও অভিনেতা-চিত্রনায়ক আনিসুর রহমান মিলন অভিনীত 'ওয়ান ওয়ে' ঈদেই মুক্তি পাবে। তাইতো ঈদুল ফিতরের মতো ঈদুল আযহাতেও চলচ্চিত্র বাজার জমজমাট হবে প্রজজক-পরিচালকরা আশা করেন।

তবে কে কতোটা এগিয়ে থাকেন তা দেখেতে হলে অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত।

পরীমনি 'রক্ত'র টিজার ও আইটেম গানে দর্শকদের এরইমধ্যে মাত করছেন। শনিবার রাতে গানটি (৬ আগস্ট) জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবার পর ১ লাখ ৫৬ হাজারের বেশি দেখা হয়েছে।

'আমি ডানাকাটা পরী' গান সুর করেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। কনিকা কাপুর ও আকাশ গানটির নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব।     

 

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়