logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯৫০, মোট ১০ হাজার, নতুন আক্রান্ত ৮ হাজারের বেশি: বৃহস্পতিবার জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। ভারতে আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই, একদিনে ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৩১, মোট মৃত্যু: এনডিটিভি। বিশ্বজুড়ে একদিনে এক লাখের বেশি আক্রান্ত, ৬ হাজার মৃত্যু, এই মৃত্যুর অর্ধেকের বেশিই স্পেন, ইতালি ও যুক্তরাষ্ট্রে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছেন: আইইডিসিআর। যুক্তরাজ্যে ১ দিনে শুধু বুধবার ৫৬২ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত ৪৩২৪, মোট মৃতের সংখ্যা ২৩৫২, মোট আক্রান্ত ২৯৪৭৪ জন: এএফপি। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি।

সুস্থ হয়ে উঠছেন চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ মার্চ ২০২০, ১২:১০ | আপডেট : ২৫ মার্চ ২০২০, ১২:১৭
নাসরিন
ছবিতে নাসরিন

গেল ১৩ মার্চ ঢাকার একটি হাসপাতালে পেটে টিউমারের অপারেশন হয় চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের।  করোনাভাইরাসের আতঙ্কের কারণেই ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছেন নাসরিন। অপারেশনের পর তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে তাকে। পুরোপুরি সুস্থ হতে তাকে দ্বিতীবার অপারেশনের প্রয়োজন হতে পারে জানিয়েছেন চিকিৎসক।

এ ব্যাপারে নাসরিন বলেন, আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচন্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই  দোয়া করবেন। আমি যেন আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে। দুঃখ একটাই আমি একজন শিল্পী। সারাটা জীবন অভিনয়ের জন্যই ব্যয় করলাম। যে চলচ্চিত্রের জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলো না। শিল্পীদের কল্যাণে যে চলচ্চিত্র শিল্পী সমিতি, তারাও কোনও খোঁজ নিলো না। খুব কষ্ট পেলাম।

হাজার ছবির অভিনেত্রী নাসরিন। একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিঠিত করেন। কখনো বোন, কখনো ভাবী, কখনো সহনায়িকা, নায়িকা আবার কখনোবা প্রতিনায়িকার চরিত্রে নাসরিন ক্রমশই উজ্জল হয়ে ওঠেন। একজন নৃত্যশিল্পী হিসেবেও কদর রয়েছে তার। চলচ্চিত্রে এমন একটা সময় ছিল যখন প্রতিটি সিনেমাতেই আইটেম গানে তিনি ছিলেন অপরিহার্য।

এম

 

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯৬২৯৭৭ ২০২৯৩৫ ৪৯১৮০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়