logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০২০, ১৯:৫৭

ধান রোপণ করছেন সাইমন-মাহি

সাইমন সাদিক, মাহিয়া মাহি, আনন্দ অশ্রু,
ছবি সাইমন-মাহি
সম্পূর্ণ গ্রামীণ প্রেক্ষাপটে ধরা দিলেন চিত্রনায়ক সাইমন সাদিক ও মাহিয়া মাহি। দুজনকে মাঠে ধান রোপণ করতে দেখা গেল। সাইমন এমন কয়েকটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং-এ এমনভাবেই ধরা দিলেন সাইমন-মাহি। গেল ৪ জানুয়ারি শেষ লটের শুটিং শুরু হয়। আজ সোমবার (৬ ডিসেম্বর) ছবির বাকি অংশের কাজ শেষ হয়।

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় সিনেমার শেষ লটের শুটিং হয়। সেখানে দুটি গানের শুটিং-এ অংশ নেন সাইমন-মাহি। গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর এবং অন্য গানটি রাফাত নিজেই গেয়েছেন। গান দুটি লিখেছেন আবুল কাশেম নিপুন ও রোকন উদ্দিন সেতু।

এদিকে গ্রামে শুটিং হওয়াতে আশপাশের এলাকা থেকে নায়ক-নায়িকা দেখতে ছুটে আসেন মানুষজন। গ্রামের মানুষের কাছে দারুণ সহযোগিতা পেয়েছেন বলে জানান পরিচালক।

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। তবে এটি কোনও রিমেক ছবি নয়। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

এ ব্যাপারে সাইমন সাদিক আরটিভি অনলাইনকে বলেন, আমাদের জুটির প্রথম ছবি পোড়ামন দর্শকরা পছন্দ করেছিলেন। এই ছবি দিয়ে দর্শকের মনে জায়গা করে নিতে পেরেছি। অন্যদিকে জান্নাত ছবির জন্য আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। সেরা অভিনেতার সম্মাননা যেকোনো শিল্পীর জন্য পরম পাওয়া। সেখানেও আমার নায়িকা ছিলেন মাহি। দর্শকরা নতুন ছবিও গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।

এম

RTVPLUS