• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চ্যালেঞ্জ নিয়ে ব্রিটেন রাজপ্রাসাদ থেকে চুরি করলেন গায়িকা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ নভেম্বর ২০১৯, ০৯:১৮
গায়িকা, ক্যামিলা কাবেলো, চ্যালেঞ্জ, চুরি, ব্রিটেন রাজপ্রাসাদ
ক্যামিলা কাবেলো

ব্রিটেনের রাজপরিবার নিয়ে গোটা বিশ্বের কৌতূহলের অন্ত নেই। এই পরিবার কেন্দ্রিক প্রতিটি ঘটনা বিশ্বজুড়ে আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে। এই পরিবারে যদি হয় চুরির ঘটনা তাহলে তো কৌতূহল বহুগুণে বেড়ে যায়। সম্প্রতি এই পরিবারে চুরির কাণ্ড ঘটিয়েছেন খ্যাতনামা মার্কিন গায়িকা ক্যামিলা কাবেলো।

নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে চুরি করেছেন রাজপ্রাসাদে। গণমাধ্যমে সে কথা স্বীকার করলেন তিনি। সঙ্গীতশিল্পী জানান, চুরি করা জিনিস নিজের কাছে সযত্নে আছে। ফেরত দেওয়ার কোনও ইচ্ছে নেই তার।

বিশ্বের বিভিন্ন প্রান্তের অল্পবয়সী প্রতিভাদের নিয়ে সম্প্রতি বিশেষ অনুষ্ঠান ছিল ব্রিটেনের কেনসিংটন প্যালেসে। সেখানে সকলের সঙ্গে আলাপ করেন প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী কেট। সেই অনুষ্ঠানেই তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ক্যামিলা।

ক্যামিলা জানিয়েছেন, বিবিসি রেডিও ওয়ানের সঞ্চালক গ্রেগ জেমসও কেনসিংটন প্যালেসের ওই অনুষ্ঠানে গিয়েছিলেন। রাজপ্রাসাদ থেকে কিছু চুরি করতে গ্রেগ তার দিকে চ্যালেঞ্জ ছুড়ে দেন। যা করে দেখান তিনি।

ক্যামিলা জানান, কেট ও উইলিয়ামের সঙ্গে আলাপের ঠিক আগে তাকে রাজপ্রাসাদ থেকে কিছু চুরি করে দেখানোর চ্যালেঞ্জ ছুড়ে দেন গ্রেগ। সামনে-পেছনে কিছু না ভেবে তিনিও একটি পেনসিল তুলে নেন। কিন্তু কিছুক্ষণ পর দুষ্টামি করে প্রাসাদের এক নিরাপত্তা রক্ষীকে বিষয়টি জানিয়ে দেন গ্রেগ। চমকে যান ক্যামিলা। পরবর্তীতে বুদ্ধি করে মায়ের ব্যাগে পেনসিলটি গোপন করেন। ক্যামিলার মা জানতে পেরে বার বার পেনসিল ফিরিয়ে দিতে বললেও, মায়ের কথা শোনেননি তিনি। চুরি করা পেনসিলটি আজও নিজের কাছে রেখেছেন।

ক্যামিলার এই স্বীকারোক্তি নিয়ে সরাসরি এখনও কোনও মন্তব্য করেননি কেট ও উইলিয়াম। তবে কেনসিংটন প্যালেস নামে তাদের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে বিষয়টি নিয়ে টুইট করা হয়। তাতে কড়া কথা শোনানোর বদলে একটি ইমোজি পোস্ট করা হয়, যার অর্থ ডিউক এবং ডাচেস অব কেমব্রিজ বিষয়টি উপভোগ করছেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
X
Fresh