• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মুক্তির একদিন পর ফাঁস নতুন ‘টার্মিনেটর’!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ নভেম্বর ২০১৯, ১২:৩৫
ফাঁস, সিনেমা, ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’

হলিউডের সিনেমাপ্রেমীদের প্রিয় ছবি ‘টার্মিনেটর’ নিয়ে যেন ঘটনা শেষ হচ্ছে না। আরনল্ড শোয়ার্জেনেগারের ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ ছবিটির উদ্বোধনী প্রদর্শনী বন্ধ হয় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ভয়াবহ দাবানলের কারণে।

যদিও ১ নভেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে। কিন্তু মুক্তির একদিন পরই পাইরেসি ওয়েবসাইট ‘তামিলরকার্স’-এ ফাঁস হলো সিনেমাটি।

‘তামিলরকার্স’ আগে তামিল সিনেমা ফাঁস করতো। আর এখন হলিউড-বলিউডের সিনেমা ফাঁস করে দেয় । বড় বাজেট হোক কিংবা ছোট বাজেট সব ছবিই তাদের ফাঁস করতে দেখা যায়।

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ ছবি পরিচালনা করেছেন টিম মিলার। প্রযোজনা করেছেন জেমস ক্যামেরন ও ডেভিড ইলিসন। ছবিটির বাজেট প্রায় ২০০ মিলিয়ন।

যন্ত্রের ওপর নির্ভরশীলতার চূড়ান্ত পর্যায়ে যখন মানবজাতি নিষ্ঠুর পরিণতিতে পৌঁছায়, সেই কাহিনী নিয়ে নির্মিত গত শতকের সবচেয়ে জনপ্রিয় ও প্রভাবশালী সিনেমা দ্য টার্মিনেটর। ১৯৮৪ সালে মুক্তি পরেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে ছবিটি।টার্মিনেটরকে ভিত্তি করে এখন পর্যন্ত তৈরি হয়েছে টিভি ও ওয়েব সিরিজ, ভিডিও গেমস, কমিক বুক ও গ্রাফিক নভেল ইত্যাদি। মূলত ‘ডার্ক ফেইট’ জেমস ক্যামেরন পরিচালিত ‘টার্মিনেটর: জাজমেন্ট ডে’র (১৯৯১) সরাসরি সিক্যুয়েল।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার আগে শিক্ষক নিয়োগের প্রশ্নের সমাধান হতো ঢাবির হলে
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
যে কারণে প্রদর্শনের উপযোগী নয় রাফির ‘অমীমাংসিত’
নতুন সিনেমায় বুবলী
X
Fresh