• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

যেভাবে ডিপজলের সিনেমার নায়িকা অমৃতা

এ এইচ মুরাদ

  ০২ জানুয়ারি ২০১৭, ১৩:৪৬

'গেইম' ছবির নায়িকা অমৃতা খান নতুন বছরে বিগ বাজেটের 'এক কোটি টাকা'তে অভিনয় করতে যাচ্ছেন। তার সঙ্গে জুটি হয়েছেন নায়ক বাপ্পি চৌধুরী। ছবিটি প্রযোজনা করেছেন মনোয়ার হোসেন ডিপজল। পরিচালনায় ছটকু আহমেদ।

সিনেমা থেকে আড়ালে যাবার আগে ডিপজল প্রযোজিত-অভিনীত সবগুলো ছবি ছিল ব্যবসা সফল। তাইতো 'চাচ্চু' খ্যাত অভিনেতার সিনেমায় কাজের সুযোগ পেয়ে আশাবাদী হালের আলোচিত নায়িকা অমৃতা খান। ১ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হয়েছে। তবে প্রথম তিনদিনের শুটিংয়ে থাকছেন না অমৃতা। আসছে ৪ জানুয়ারি ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বাপ্পি-অমৃতা

ছবিতে অমৃতাকে দেশের সবচে' জনপ্রিয় নায়িকা হিসেবে দেখানো হবে। নায়িকা হয়ে নায়িকার ভূমিকায় অভিনয়ের অনুভূতি নিশ্চয়ই অন্যরকম, যা ভাষায় প্রকাশ করার মতো না-আরটিভি অনলাইনকে এমনটাই জানালেন গুন্ডা-দ্য টেরোরিষ্ট ছবির নায়িকা।

ডিপজল প্রসঙ্গে এ নায়িকা বললেন, ডিপজল ভাই অভিনীত চাচ্চু, দাদীমা'সহ অনেক সিনেমা আমি দেখেছি। তার সিনেমায় মেসেজ ও বাণিজ্যিক উপাদান-দু'টোই থাকে। বিশেষ করে বলবো, তার সিনেমায় গল্পের মৌলিকত্ব নিয়ে। আমাদের সমাজচিত্রের সঙ্গে খুব সহজেই মিলে যায়। আশা করছি, দর্শকদের ভালো ছবিরই খোরাক জুটবে।

‘এক কোটি টাকা’য় কাজের সুযোগ পেলেন কীভাবে?

অমৃতা বললেন, গেলো ডিসেম্বরে হঠাৎ করেই আমাকে একদিন সিনেমার গল্প শোনানোর জন্য ডাকা হয় ডিপজল ভাইয়ের সাভারের শুটিং বাড়িতে। উনি আগেই আমার কিছু স্টিল ছবি দেখেছিলেন। তারপরেই আমাকে তিনি ফোন দেন। আম্মুর সঙ্গে সেখানে যাবার পর ছটকু স্যার সিনেমাটির গল্প শোনালেন। আমার চরিত্রটি শুনতে শুনতে ভাই (ডিপজল) বলে ওঠেন, তুইই এই চরিত্রের জন্য পারফেক্ট, এটি তুইই করবি। তারপর আম্মুও কাজটির ব্যাপারে সম্মতি দিলেন।

অমৃতার প্রথম সিনেমা গেইম'র শুটিংও হয়েছিল সাভারে ফুলবাড়িতে ডিপজলের শুটিং হাউজে । তখনই ডেঞ্জারম্যান খ্যাত অভিনেতা তার নিজের সিনেমায় কাজ করার জন্য কথা বলেছিলেন। এ ব্যাপারে জানতে চাইলে অমৃতা বললেন, হ্যাঁ, মনে পড়েছে। শুটিংয়ের সময় তার সঙ্গে দেখা হয়েছিল। কিন্তু তখন তো তার সিনেমায় কাজ করার ব্যাপারে কিছুই বলেননি। আর কথাও খুব কমই হয়েছিল।

'এক কোটি টাকা'র শুটিং শেষে দ্রুতই তা মুক্তি দিতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান। এদিকে 'ময়না পাখির সংসার' নতুন বছরে মুক্তির পরিকল্পনায় রয়েছে। সবমিলে ২০১৭ ভালো একটি বছরই বলতে হবে অপেক্ষা করছে অমৃতার জন্য।

নতুন বছর সবসময়ই যেনো এ নায়িকার অনুকূলে। এই যেমন ২০১২ সালের ১ জানুয়ারি গেইম'র কাজ শুরু করেন তিনি। আর এটি মুক্তি পায় ২০১৫ সালের ২ জানুয়ারি গেইম মুক্তি পায়। ২০১৬ সালের শুরুতেই 'ময়না পাখির সংসার'র ক্যামেরার কাজ শুরু হয়। এ ধারাবাহিকতায় নতুন বছর-২০১৭ র প্রথম সপ্তাহেই কাজ করতে যাচ্ছেন বিগ বাজেটের 'এক কোটি টাকা'র।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে অমৃতা বললেন, আমি আগের চেয়ে পরিণত। অভিনয়ের বিষয়ে অনেক বেশি সিরিয়াস। সিদ্ধান্ত নিয়েছি, কাজ কম করবো। তবে ভালো কাজ করবো। এখন 'এ লেভেল' চলছে।অভিনয়ের পাশাপাশি পড়ালেখা ঠিকমতো চালিয়ে যেতে চাই।

এইচএম /এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh