• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

৬ তারকার ভাবনা ১৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জানুয়ারি ২০১৭, ১২:৪৮

নতুন বছরের প্রথম দিন। নতুন ও নান্দনিকতার স্বপ্ন নিয়ে পথচলা শুরু। আর এ যাত্রায় বিনোদন জগতের বাসিন্দাদের কাছে নতুন কিছুরই প্রত্যাশা থাকে । ভক্তদের এই চাওয়া পূরণে তারকারাও ভাবনায় পড়েন নিশ্চয়ই।পুরনো বছরের সাফল্য-ব্যর্থতা ঝেড়ে নতুন বছরের কী পরিকল্পনা নিয়েছেন তারা?

শাকিব খান

সুপারস্টার শাকিব খান অভিনীত ৮ টি সিনেমা গেলো বছর মুক্তি পেয়েছে। 'শিকারি', 'বসগিরি', 'শুটার' ও 'সম্রাট' সিনেমা দেখার জন্য ছবিঘরে ছিল উপচেপড়া দর্শক। সাফল্যের পুরো কৃতিত্ব দর্শকদের দিয়েছেন তিনি। নতুন বছরে 'নবাব', 'রাজনীতি', 'মা'সহ বেশকিছু সিনেমার মাধ্যমে বড় পর্দার সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে চান শাকিব।

চঞ্চল চৌধুরী

'মনপুরা' নাকি 'আয়নাবাজি'র চঞ্চল চৌধুরী? গেলো বছরের সেরা কে? আবার ব্যবসা সফল দু'সিনেমার কোনটা চঞ্চলের পছন্দ, এমন প্রশ্নের উত্তর খুঁজতেই কেটে গেছে অনেক সময়। আসল কথা হলো, চঞ্চল হলেন সেই অভিনেতা যে নিজেকে ভাঙতে পারেন বারবার। পর্দায় নিজেকে মেলে ধরাতে একটুও কার্পণ্য করেন না তিনি। এককথায় অভিনয়ের ক্ষেত্রে কখনো ছাড় দেন না। নতুন বছরে মনের মতো কোন সিনেমার অফার পেলে ফের চলচ্চিত্রে দেখা যাবে চঞ্চলকে।

বিদ্যা সিনহা মিম

মিমের সাফল্য ছিল নজরকাড়া। একদিকে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার অর্জন, অন্যদিকে 'সুইটহার্ট' ও 'আমি তোমার হতে চাই' দু'টো সিনেমাতেই সাড়া ফেলেন এ লাক্সতারকা।

নিজের এমন সাফল্যে আনন্দিত মিম। নতুন বছরে তার অভিনীত 'দাগ' সিনেমা মুক্তি পাবার কথা। সিনেমা অঙ্গনে তার ব্যস্ততা আরো বাড়বে, তা বলা যেতেই পারে।

জাকিয়া বারী মম

একজন ভালো অভিনেত্রীর সবগুণই মম’র মধ্যে আছে। গেলো বছর ছোট পর্দা দাপিয়ে বেড়িয়েছেন তিনি। বিশেষ দিবসে তার সরব উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।এ 'ছুঁয়ে দিলে মন’ তারকা গেলো বছর শেষদিকে 'ভালোবেসে তোর হবো' এবং 'স্বপ্ন বাড়ি' সিনেমার কাজ শুরু করেছেন। নতুন সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হবার পরিকল্পনা বুনছেন তিনি। এছাড়াও নতুন আরো ক’টি সিনেমার ব্যাপারে কথা চলছে। নতুন বছর নাটক ও চলচ্চিত্র দু’মাধ্যমেই সমানতালে ব্যস্ত থাকবেন মম তা বলার অপেক্ষা রাখেনা।

মৌসুমী হামিদ

নতুন বছরে নিজেকে আরো ভাঙতে চান মৌসুমী। ছোট পর্দার এ ব্যস্ত তারকা 'ব্ল্যাক মানি', 'ব্ল্যাকমেইল' ও 'জালালের গল্প' সিনেমাতে কাজ করে দর্শকের মন জয় করেছেন। গেলো বছর 'পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু' ছবিতে তার অভিনয় সবার নজর কাড়ে। নতুন বছরে এ লাক্সতারকার 'কয়লা' ও 'হডসনের বন্দুক' মুক্তি পাবার কথা রয়েছে। নাটকের পাশাপাশি নতুন বছরে সিনেমাতেও সরব হতে চান মৌসুমী

আনিসুর রহমান মিলন

গেলো বছরে নাটক ও সিনেমায় সমানতালে কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা-চিত্রনায়ক আনিসুর রহমান মিলন। নতুন বছরে তার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘নাইওর’, ‘রাত্রীর যাত্রী’ ও ‘রাজনীতি’ সিনেমার কাজ শেষ।

বছরজুড়েই এসব সিনেমা মুক্তি পাবার কথা। মুক্তিপ্রাপ্ত সিনেমার প্রচার, হাতে থাকা অন্যান্য সিনেমার কাজ ও ভালো গল্পের নাটকে কাজ করতে চান মিলন।

এইচএম/এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh