• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা বলে ছাড় মেলেনি দীপিকার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জুন ২০১৯, ২২:৫৩

রাগ না করে আরও একবার ভক্তদের হৃদয় জিতলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের অগণিত বাহবা পাচ্ছেন তিনি। তবে কোনও সিনেমায় অভিনয় করার জন্যে নয়। নিজের দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য ৩৩ বছরে বয়সী অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা।

গত শুক্রবার সকালে দীপিকা পাডুকোন তার বাবা প্রকাশ পাডুকোনের সঙ্গে মুম্বাই থেকে আদি বাড়ি বেঙ্গালুরু যাচ্ছিলেন। আপন মনে মুম্বাই বিমানবন্দের নিরাপত্তা গেট অতিক্রম করতে চাচ্ছিলেন অভিনেত্রী। হঠাৎ সেখানে দায়িত্বে থাকা কর্মী দীপিকাকে থামান। অভিনেত্রীর পরিচয়পত্র দেখাতে বলেন। দীপিকাও খুশি মনে পরিচয়পত্র বের করেন। মিষ্টি হেসে নরম গলায় নিরাপত্তারক্ষীকে বলেন, দেখবেন? কাগজ দেখে অভিনেত্রীকে ভেতরে যেতে দেয়া হয়। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটির ভিডিওটি ঘুরে বেড়াচ্ছে। আর সেখানে নিরাপত্তারক্ষী ও দীপিকার প্রশংসা চলছে। আলোচকরা বলছেন, দুজনই নিজেদের অবস্থান থেকে স্বচ্ছতা দেখালেন।

কেউবা মন্তব্য করেছেন, দীপিকা একজন বহুল পরিচিত নায়িকা। তার খ্যাতি বিশ্বব্যাপী। তিনি চাইলে রাগতে পারতেন। ওখানে একটা ভিন্ন পরিস্থিতি তৈরি হতো।

তবে ভিডিওতে দেখা যায় দীপিকার চোখেমুখে বিন্দুমাত্র বিরক্তির ছাপ নেই। বরং চেকআপের একটু পরেই তিনি পাপারাজ্জিদের ক্যামেরার সামনে বাবাকে নিয়ে হাসিমুখে দাঁড়ান।

আপাতত দীপিকা ব্যস্ত মেঘনা গুলজারের নতুন ছবি ‘ছপাক’ নিয়ে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। যেখানে মূল ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
সৃজিতের বিরুদ্ধে অভিনেত্রীকে বডি শেমিংয়ের অভিযোগ
দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে (ভিডিও)
X
Fresh