• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ এপ্রিল ২০২৪, ১২:৫২
দিব্যাঙ্কা ত্রিপাঠি
দিব্যাঙ্কা ত্রিপাঠি

দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে। বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে এখন একটু ভালো আছেন তিনি।

জানা গেছে, গত ১৮ এপ্রিল বিকেলে উঁচু স্থান থেকে পড়ে গিয়ে ব্যথা পান দিব্যাঙ্কা। এতে তার বাঁ হাতের দুটো হাড় ভেঙে গেছে। তবে কোথা থেকে কীভাবে পড়েছিলেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। ইতোমধ্যে শারীরিক অবস্থার কথা জানিয়ে নেটমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন দিব্যাঙ্কা।

দিব্যাঙ্কা ত্রিপাঠি

রোববার (২১ এপ্রিল) সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তার স্বামী অভিনেতা বিবেক দাহিয়া। এতে দিব্যাঙ্কা বলেন, আমার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এবং আমাকে হাসপাতাল থেকেও ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে বিজ্ঞান অনেক দূর এগিয়েছে। আমার শারীরিক উন্নতি দেখে চিকিৎসকরাও দারুণ আনন্দিত।

ভিডিওতে অভিনেত্রী আরও বলেন, আমি আপনাদের অনেক মেসেজ পেয়েছি। কিন্তু জবাব দিতে পারিনি। কারণ ওই সময়ে আমার প্রচণ্ড ব্যথা হচ্ছিল। আমি ট্রমাটিক সময় পার করেছি।

দিব্যাঙ্কা ত্রিপাঠি

যাই হোক, আপনাদের মেসেজের উত্তর দিতে না পারার জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। যারা আমার জন্য শুভকামনা জানিয়েছেন এবং প্রাইভেসি রক্ষা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ধন্যবাদও জানাচ্ছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র: পিঙ্কভিলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh