logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা করবেন সোনাক্ষী!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুন ২০১৯, ১৬:২৭ | আপডেট : ২২ জুন ২০১৯, ১৭:১০
বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা - rtv online

ভারতীয় উপমহাদেশে ‘যৌনতা’ শব্দটা অনেকটা লজ্জা ও ভীতিকর। যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা করাকে অনেকেই পাপ মনে করেন। তবে পুরনো এই চিন্তাধারায় কিছুটা পরিবর্তন আনবে বলিউডের সোনাক্ষী সিনহা। তার আগামী ছবি ‘খানদানি সাফাখানা’। এতে যৌন রোগের চিকিৎসা দেবেন তিনি।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। এতে মূল চরিত্রে অভিনয় করেছন সোনাক্ষী সিনহা। যৌন রোগের চিকিৎসা হয় এমন একটি ক্লিনিকের মালিক অভিনেত্রী। সেখানে চিকিৎসা নিতে যান অনেক পুরুষ রোগীরা। তবে বেশকিছু রুগী মনখুলে কথা বলতে পারেন না, কারণ চিকিৎসক নারী। এরকম হাস্যরসাত্মক বেশকিছু দৃশ্য ট্রেলারে দেখা গেছে। 

মূলত সোনাক্ষীর মামা ‘খানদানি সাফাখানা’ নামের গ্রামের একটি ক্লিনিক চালাতেন। তার মৃত্যুর পর ক্লিনিকের দায়িত্ব পড়ে সোনাক্ষীর ওপরে। মামার দানপত্র অনুযায়ী তাকে ৬ মাস চালাতে হবে এই ক্লিনিক। তারপরই সম্পূর্ণ মালিকানা পাবেন সোনাক্ষী। এরপর ক্লিনিক চালাতে শুরু করেন ভাগ্নি। কিন্তু নারী হিসেবে যৌনতা বিষয়ক ক্লিনিক চালাতে গিয়ে কী কী বাধার সম্মুখীন হবেন তা দেখা যাবে এই সিনেমায়। একইসঙ্গে ভিন্নধর্মী বার্তা খুঁজে পাবেন দর্শক।

সোনাক্ষী চান মানুষ দ্বিধাহীনভাবে যৌনতা নিয়ে কথা বলুক। যদিও ‘সাফাখানা’ নিয়ে অনেক আলোচনা সমালোচনা চলছে। কিন্তু অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে সরবে প্রচার করছেন।

পরিচালক শিল্পী দাশগুপ্তের এই ছবিতে সোনাক্ষী ছাড়াও আছেন বরুণ শর্মা ও বাদশা। সোনাক্ষীর ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন বরুণ শর্মা।  ইতোমধ্যে ছবির শুটিং শেষ হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৬ জুলাই ছবিটি মুক্তি পাবে।

 

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়